Breaking News

হিলিতে অবৈধ পাথর ডাম্পিং গ্রাউন্ডে হানা পুলিশের

সংবাদ সারাদিন, হিলি: অবৈধভাবে পাথর ডাম্পিং করার অভিযোগে শনিবার হিলি বিভিন্ন পাথর ডাম্পিং গ্রাউন্ডে হানা দিল জেলা পুলিশ ও প্রশাসন। খতিয়ে দেখে ডাম্পিং গ্রাইন্ডের বিভিন্ন নথিপত্র। মেপে দেখা হয় ডাম্পিং গ্রাউন্ডে পাথর আছে। এদিনের অভিযানে হাজির ছিলেন অতিরিক্ত জেলা শাসক(ভূমি ও রাজস্ব) প্রণব কুমার ঘোষ, ডিএসপি হেড কোয়ার্টার ধীমান মিত্র সহ অন্যান্য পুলিশ ও আধিকারিকরা। 

দীর্ঘদিন ধরে হিলিতে পাথর ডাম্পিং করার নিয়ে বচসা চলে আসছিল। এমনকি পাথর ডাম্পিং করা নিয়ে বাংলাদেশে পাথর রপ্তানিকারী ভারতীয় দুই ব্যবসায়ী গোষ্ঠীর মধ্যে বচসা চরম আকার নেই। দুই পক্ষই সমস্যা সমাধানে জেলা পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে একাধিকবার অভিযান চালানো হয় হিলির পাথর ডাম্পিং গ্রাউন্ডে। তবে কিছুদিন যেতে না যেতেই সবকিছু যেই কার সেই হয়ে যায় বলে অভিযোগ। দিন পনেরো আগে পাথর ডাম্পিং করার নেই ফের একবার বচসা বাধে হিলির আন্তর্জাতিক রপ্তানিকারী দুই গোষ্ঠীর মধ্যে।

ফের একবার জেলা পুলিশ ও প্রশাসনের দ্বারস্থ হয় দুই গোষ্ঠী। এরপরই এদিন ফের একবার ডাম্পিং গ্রাউন্ডে হানা দেয় পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা। খতিয়ে দেখা হয় ডাম্পিং গ্রাউন্ডের সব কাগজপত্র। এদিন হিলির ডুমরণ ও রামকৃষ্ণপুর ডাম্পিং গ্রাউন্ডে হানা দেয়। কাগজ পত্র খতিয়ে দেখার পরই পুরো বিষয়টি জানানো যাবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

এবিষয়ে ডিএসপি হেড কোয়ার্টার ধীমান মিত্র জানান, অভিযোগ পেয়ে তারা এদিন হিলির ডাম্পিং গ্রাউন্ডে আসেন। খতিয়ে দেখেন ডাম্পিং গ্রাউন্ডের বিভিন্ন কাগজপত্র। 

অতিরিক্ত জেলা শাসক(ভূমি ও রাজস্ব) প্রণব কুমার ঘোষ জানান, জমি গুলো সরকারি না বেসরকারি তা খতিয়ে দেখা হচ্ছে। পাথর কত আছে তাও মাপা হয়েছে। সব কিছু খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।