Breaking News

রানওয়েতে নামতে গিয়ে দুর্ঘটনা, ১৩৬ জন যাত্রী নিয়ে নদীতে পড়ল বিমান

সংবাদ সারাদিন, ওয়েবডেস্ক: ১৩৬ জন যাত্রী-সহ নদীতে পড়ল বিমান। দুর্ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার জ্যাকসনভিল বিমানবন্দরে। তবে শেষ পাওয়া খবর পর্যন্ত দুর্ঘটনায় এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

জ্যাকসনভিলের নাভাল এয়ার স্টেশনের তরফে জানানো হয়েছে, একটি বোয়িং ৭৩৭ বিমান গুয়ান্তানামো নাভাল স্টেশন থেকে স্থানীয় সময় রাত ৯ টা ৪০ মিনিটে জ্যাকসনভিল বিমানবন্দরে নামে। যাত্রী ও বিমানকর্মী মিলিয়ে বিমানটিতে মোট ১৩৬ জন ছিলেন। রানওয়েতে নামার পর কোনও কারণে বিমানের গতি নিয়ন্ত্রণ করতে পারেননি পাইলটরা। চাকা পিছলে রানওয়ের শেষদিকে অবস্থিত সেন্ট জনস রিভারে নেমে পড়ে ওই যাত্রীবাহী বিমানটি। এর ফলে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে।

যদিও দুর্ঘটনার ফলে কোনও ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে হয়নি বিমানটিকে। অক্ষত রয়েছেন সমস্ত যাত্রী। জ্যাকসনভিলের শেরিফ টুইট করে একথা জানিয়েছেন। তিনি বিমানটির দুটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। প্রাথমিকভাবে জানা গিয়েছে বিমাটি মিয়ামি এয়ার ইন্টারন্যাশনাল নামের একটি সংস্থার। বিমানটির গায়ে এই সংস্থার লোগো রয়েছে। সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা জানিয়েছে দুর্ঘটনা সম্পর্কে সংস্থা অবগত। সমস্তরকম ব্যবস্থা করা হচ্ছে।