Breaking News

গ্যারেজ ঘর দখলে বাধা, মালদায় আক্রান্ত কংগ্রেস নেত্রী

সংবাদ সারাদিন, মালদা : গ্যারেজ ঘর দখলে বাধা দিতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন কংগ্রেসের মালদা জেলা আইএনটিইউসি-র সভানেত্রী লক্ষ্মী গুহ। গুরুতর জখম আবস্থায় বর্তমানে তিনি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় দুষ্কৃতীদের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ।

জানা গিয়েছে মালদা শহরের কুতুবপুর নয়াগ্রামে কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিইউসি-র সভানেত্রী লক্ষী গুহের বাড়ি। বাড়ির পাশে তাঁর একটি দীর্ঘদিনের পুরনো গ্যারেজ ঘর রয়েছে। রবিবার বিকেল নাগাদ এলাকার কিছু দুষ্কৃতী ওই গ্যারেজ ঘরটি দখল করতে আসে। দখলে বাধা দিতে যান লক্ষী গুহ। সেই সময় দুষ্কৃতীরা তাঁকে মারধর ও শ্লীলতাহানি করে বলে অভিযোগ। প্রাণে মারার হুমকি দিতে থাকে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছু্টে আসে ইংরেজবাজার থানার পুলিশ। সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। বর্তমানে জখম সভানেত্রী মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনা প্রসঙ্গে সভানেত্রী জানান,এই গ্যারেজ ঘর পঞ্চাশ বছর ধরে তাদের রয়েছে। সেই ঘর দখল করতে এখন সচেষ্ট হয়েছে স্থানীয় কিছু লোক। ঘটনায় স্থানীয় মনা বসাক, দীপক মাহাতো ও কার্তিক দত্ত নামে তিন জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

error: Content is protected !!