Breaking News

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সুষমা স্বরাজ

সংবাদ সারাদিন, দিল্লী: আবারও ভারতীয় রাজনীতিতে ইন্দ্রপতন। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে দিল্লির এইমস হাসপাতালে প্রয়াত হলেন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। মৃত্যুকালে সুষমাদেবীর বয়স হয়েছিল ৬৭ বছর। এদিন রাতে সরকারি ভাবে সুষমা স্বরাজের মৃত্যুর খবর ঘোষণা করা হয়। ঘটনায় শোকের ছায়া। বিভিন্ন রাজনৈতিক মহলের নেতৃত্বদের পক্ষ থেকে টুইট করে ঘটনায় শোক প্রকাশ করেন।

প্রসঙ্গত, বেশ কয়েক মাস ধরেই শরীরটা ভালো ছিল না সুষমা স্বরাজের। শারিরীক অসুস্থতার কারনে এবারের লোকসভা নির্বাচনে অংশ নেন নি। তবে সুষমাদেবী সোশাল মিডিয়াতে সদা সক্রিয় ছিলেন। এমনকি মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে টুইট করতে দেখা যায় তাঁকে।

হৃদরোগে আক্রান্ত হবার সঙ্গে সঙ্গে দিল্লির AIIMS- এর জরুরি বিভাগে প্রথমে নিয়ে যাওয়া হয় তাঁকে৷ সেখানেই সুষমাদেবীকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসাকরা। খবর পেয়েই হাসপাতালে পৌঁছান কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন, নীতিন গড়কড়ি, পীযূষ গোয়াল সহ অন্যান্য মন্ত্রীরা৷ হাসপাতালে যান বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডাও।

শ্রদ্ধাজ্ঞাপনের জন্য বাসভবনেই রাখা হবে তাঁর মৃতদেহ। এরপর বেলা বুধবার বেলা ১২ টা নাগাদ মৃতদেহ নিয়ে যাওয়া হবে দলের সদর দপ্তরে৷ সেখান থেকে বিকেল ৩ টে নাগাদ নিয়ে যাওয়া হবে লোধি রোড শ্মশানঘাটে৷ সেখানে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

error: Content is protected !!