Breaking News

‘দিদিকে বলো’ কর্মসূচিতে বেরিয়ে বিতর্কের মুখে বর্ধমানের বিধায়ক

সংবাদ সারাদিন, বর্ধমান: দিদিকে বলো কর্মসূচিতে বেরিয়ে বিতর্কের মুখে পড়লেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। মঙ্গলবার বর্ধমান শহরের ৬ নং ওয়ার্ডে এই কর্মসূচি পালনের জন্য বিধায়ক সহ পুরসভার প্রাক্তন কাউন্সিলার খোকন দাস, কাঞ্চন কাজি প্রমুখ নেতারাও তার সঙ্গী হন।

এদিন সকাল থেকেই ৬ নং ওয়ার্ডের এই দিদিকে বলো কর্মসূচিকে ঘিরে গোটা এলাকায় রীতিমত চাঞ্চল্য ছড়ায়। বেশ কয়েকটি বাড়িতে গিয়ে তাদের অভিযোগ সম্পর্কেও বিস্তারিত খোঁজ নেন রবিবাবু।

উল্লেখ্য, দিদিকে বলো কর্মসূচিতে যারা সরাসরি ফোন করছেন তাদের তালিকা জেলায় জেলায় পাঠিয়ে দেওয়া হচ্ছে। বিশেষত স্থানীয় বিধায়কদের কাছেও পাঠিয়ে দেওয়া হচ্ছে তালিকা। সেই তালিকা নিয়েই তাদের সঙ্গে দেখাও করছেন বিধায়করা। এদিনও রবিবাবু সেই কর্মসূচিই পালন করতে যান ৬ নং ওয়ার্ডে।

এদিকে এদিন ৬ নং ওয়ার্ডে পা দিতেই ক্ষোভে ফেটে পড়েন ৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার মহম্মদ সেলিম। সরাসরি স্থানীয় কাউন্সিলারদের না জানিয়ে ওয়ার্ডে আসায় তারা রবিবাবুকে ঘিরে বিক্ষোভ দেখান। কার্যত দলেরই কর্মীদের এই বিক্ষোভের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা শহর জুড়েই। বাধ্য হয়েই রবিবাবু তার নির্দিষ্ট কর্মসূচি শেষ না করেই চলে যান ৬ নং ওয়ার্ড থেকে।

error: Content is protected !!