Breaking News

লুডু খেলতে ব্যস্ত ট্রাফিক-সিভিক— ইটাহারে বোলেরোর ধাক্কায় আহত প্রৌঢ়, উত্তেজিত জনতার পথ অবরোধ

সংবাদ সারাদিন, ইটাহার: বোলেরো গাড়ির সঙ্গে সাইকেল আরোহীর ধাক্কায় গুরুতর আহত এক প্রৌঢ়। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে ইটাহার থানার মারনাই মোড় এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় বাসিন্দারা ওই প্রৌঢ়কে উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে ভরতি করে।

জানা গিয়েছে, আহত এক প্রৌঢ়ের নাম আব্দুল হালিম(৬০)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানায় লৌহুচড় মিশন এলাকায়। তিনি এদিন মেয়ের বাড়ি যাচ্ছিলেন। ইটাহার থানার মারনাই একালার রাস্তা পার হওয়ার সময় মালদামুখী একটি বোলেরো গাড়ির ধাক্কা মেরে পালিয়ে যায়। গাড়ির ধাক্কায় জাতীয় সড়কে ছিটকে পড়েন ওই ব্যক্তি।

তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা ওই প্রৌঢ়কে উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে পাঠায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়। এই ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। অবরুদ্ধ হয়ে পড়ে যান চলাচল।

পথ অবরোধকারী স্থানীয় বাসিন্দা হাসিবুল আলী ও হুমাউন করীর জানান, “আজকে এখানে একটি লোক সাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা মালদামুখী একটি বোলেরো গাড়ি তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়৷ আমরা তাকে উদ্ধার করে ইটাহার হাসপাতালে পাঠায়। কিন্তু বারবার এই স্থানে দুর্ঘটনা ঘটছে কেন। পুলিশকে জানিয়েও কোন লাভ হয় নি। ট্রাফিক ও সিভিক রয়েছে কিন্তু তারা যান জোট নিয়ন্ত্রণ না করে গাছের তলায় লুডু খেলতে ব্যস্ত থাকে। আজকে আমরা এই জন্য জাতীয় সড়ক অবরোধ করেছি। যাতে করে সিভিক ভলান্টিয়াররা ভাল ভাবে তাদের দায়িত্ব পালন করে।”

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ৷ পুলিশ গিয়ে আশ্বস্ত করলে উত্তেজিত জনতা অবরোধ তুলে নেয় ৩০ মিনিট পরে তারপর পরিস্থিতি স্বাভাবিক হয়।

error: Content is protected !!