Breaking News

বিএসএফের হাতে দফায় দফায় আক্রান্ত এলাকাবাসী, প্রতিবাদে রাস্তা অবরোধ

সংবাদ সারাদিন, বসিরহাট : গতকাল রাত দশটা নাগাদ বাড়ি ফেরার পথে ১১২ নম্বর ব্যাটালিয়নের জওয়ানদের হাতে নিগৃহীত হন দুই জনপ্রতিনিধি। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগর ব্লকের হাকিমপুর সীমান্তের ঘটনা। নিগৃহীত দু’জন হাকিমপুরের গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্য পিন্টু কুন্ডু ও সত্যজিৎ বিশ্বাস।

অভিযোগ বাড়িতে যাচ্ছিলেন, সেই সময় সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানরা তাদেরকে হেনস্থা করে। তারপরে তাদের পরিচয় দেখায় তৃণমূলের দুই সদস্যরা। কিন্তু বিএসএফ এর সব মানতে নারাজ। তাদের মারধর করে বলে অভিযোগ‌। ইতিমধ্যে দুই জনপ্রতিনিধি পিন্টু ও সত্যজিৎ স্বরূপনগর থানায় অভিযোগ দায়ের করে ১১২ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর বিরুদ্ধে।

এই ঘটনার জেরে হাকিমপুর বাসস্ট্যান্ডে প্লাকার্ড মেরে বিএসএফের হাতে আক্রান্ত হচ্ছেন সাধারণ মানুষ থেকে জনপ্রতিনিধি। এর প্রতিবাদে রাস্তা অবরোধ ও বাস ধর্মঘট করেন স্থানীয়রা। রবিবার দুপুর বারোটা নাগাদ সীমান্তরক্ষী বাহিনীর সেনারা এসে গ্রামবাসীদের মারধর করে। অবরোধ তুলে দেয়। প্লাকার্ড ছিঁড়ে দেয়। দফায় দফায় গ্রামবাসীদের আক্রান্ত হচ্ছেন সীমান্তরক্ষী বাহিনীর হাতে। এর প্রতিবাদে ঘটনাস্থলে স্বরূপনগর থানার বিশাল পুলিশবাহিনী গিয়েছে। ঘটনাস্থলে র‍্যাপ কমব্যাট ফোর্স।

error: Content is protected !!