Breaking News

পতিরাম নাগরিক ও যুব সমাজের উদ্যোগে অঙ্কণ প্রতিযোগিতা

সংবাদ সারাদিন, বালুরঘাট: পতিরাম নাগরিক ও যুব সমাজের আয়োজনে রবিবার সকাল দশটায় পতিরাম উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হল এক বিরাট অঙ্কণ প্রতিযোগিতা। মোট প্রতিযোগীর সংখ্যা ছিল ৪২৭ জন। অঙ্কণ প্রতিযোগিতা উদ্বোধন করেন পতিরাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রবীর গোস্বামী। আরও সঙ্গে ছিলেন অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক বিশ্বনাথ পাল, পতিরাম এবং পারপতিরাম ব্যবসায়ী সমিতির সম্পাদক সাগর কুমার সরকার।

এছাড়াও এদিনের প্রতিযোগিতা উপস্থিত ছিলেন, কান্তিরঞ্জন সাহা, মুজিবর হোসেন চৌধুরি, বিনয় কুমার সাহা, কল্লোল রায়, স্বরূপ মুখার্জি, সুচিন্ত্য ঘোষ,পার্থ চ্যাটার্জি, দেবজিৎ চৌধুরি, প্রলয় সরকার, পুরঞ্জয় চৌধুরি, সঞ্জয় মণ্ডল, পীযূষ সরকার, অজিত বর্মণ, বিমান রবিদাস ও বাবলা সাহা সহ আরও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

এই অঙ্কণ প্রতিযোগিতায় চারটি বিভাগ ছিল। প্রতি বিভাগেই একাধিক বিষয় ছিল। এই অঙ্কণ প্রতিযোগিতা অন্যান্য অঙ্কণ প্রতিযোগিতা থেকে সম্পূর্ণই আলাদা। এই প্রতিযোগিতার আলাদা একটা আঙ্গিক রয়েছে। অঙ্কণ প্রতিযোগিতার বিষয় মধ্যে যে গুলি ছিল তা হল তোমার ভাবনায় পতিরাম CHILDREN PARK, তোমার ভাবনায় পতিরাম থানা, তোমার ভাবনায় অত্যাধুনিক প্রেক্ষাগৃহ, পতিরামের উন্নত জল নিকাশি ব্যবস্থা (হাইড্রেনেইজ্ সিস্টেম) ও সকাল দশটায় পতিরাম চৌরঙ্গীতে ট্র্যাফিক জ্যাম।

CHILDREN PARK, পতিরাম থানা ও পতিরামে মঞ্চ সহ প্রেক্ষাগৃহ কিছুই নেই। আমরা এই বিষয়গুলির মাধ্যমে আমাদের পতিরামের দাবিগুলো প্রস্ফুটিত করার চেষ্টা করেছি। পতিরাম থানা গঠন কিংবা পতিরাম ব্লক গঠন এখন পতিরামের অন্যতম দাবি। যা অঙ্কণ প্রতিযোগিতার মধ্য দিয়ে আমরা তুলে ধরার চেষ্টা করেছি। গতবছরের অঙ্কণ প্রতিযোগিতার মূল থিম ছিল “পতিরাম পৌরসভা”। প্রচুর পরিমাণে সাধারণ পতিরামবাসীর উৎসাহ, উদ্দীপনা ও সহযোগিতায় আজকের অঙ্কণ প্রতিযোগিতা মহা অঙ্কণ প্রতিযোগিতায় পরিণত হয়েছে। পতিরাম নাগরিক ও যুব সমাজ এইভাবেই সকলকে পাশে নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।

error: Content is protected !!