Breaking News

দাড়িভিটকাণ্ডে প্রতিমন্ত্রী দেবশ্রীর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মৃতের ২ পরিবার

সংবাদ সারাদিন, ইসলামপুর: দাড়িভিটকাণ্ডে সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে মৃত্যুবার্ষিকীর আগেই ক্ষোভ উগড়ে দিলেন রাজেশ তাপসের পরিবার। পাশাপাশি বছর পেরোলেও সিবিআই তদন্তের ঘোষণা না হওয়ায় দাড়িভিটকাণ্ডে মৃতের পরিবারের বিজেপি ছাড়ার হুমকিতে শোরগোল পড়ে গিয়েছে। যদিও বিজেপি নেতৃত্বের আশা খুব শীঘ্রই মিলবে সিবিআই তদন্ত।

উল্লেখ্য, উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের দাড়িভিটকাণ্ডে গত বছর ২০ সেপ্টেম্বর গুলিতে নিহত হয়েছিল স্থানীয় দুই ছাত্র রাজেশ সরকার ও তাপস বর্মণ। গুলিতে মৃত দুই ছাত্রের মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই বিজেপি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা নারী ও শিশুকল্যাণ দফতরের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে মৃত তাপস বর্মণের মা মঞ্জু বর্মণ।

মৃত তাপস বর্মণের মা মঞ্জু বর্মণ বলেন, “আমাদের ছেলের খুনের এক বছর পার হতে চললেও আমরা সুবিচার পেলাম না। দিল্লিতে গেলেও আমাদের সাংসদ মন্ত্রী আমাদের সঙ্গে দেখা করে না। একদিনও পার্লামেন্টে রাজেশ তাপসের সুবিচারের কথা বলেননি সাংসদ। আমি কোনও দলে থাকব না বিজেপিতেও থাকব না। প্রয়োজনে বাড়ি জমি বিক্রি করেও বিচারের জন্য লড়ব। এখন স্মরণসভা করতে স্কুলের মাঠে পুলিশ প্রশাসন অনুমতি দিচ্ছে না। স্মরণসভা স্কুলের মাঠেই হবে। আমরা আমাদের মত স্মরণসভা করব ওরা ওদের মত করুক”।

অন্যদিকে মৃত রাজেশ সরকারের বেদনাবহুল মা ঝর্ণা সরকার বলেন, “আমাদের বাড়িতে বড় করে বিশ্বকর্মা পুজো হয়। আজকে ছেলে থাকলে কত আনন্দ করত। কিন্তু এখনও কোনও বিচার হল না। প্রশাসন স্মরণসভার অনুমতিও দিচ্ছে না।” এই কথা বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

error: Content is protected !!