Breaking News

অবশেষে প্রশান্ত ঘনিষ্ঠ গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানকে অপসারণ

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: অবশেষে প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত মিত্র ঘনিষ্ঠ গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যানকে অপসারণ করল বর্তমান চেয়ারম্যান অমলেন্দু সরকার। বুধবার তাকে পদ থেকে অপসারণ করা হয়। তবে নতুন করে কাউকে ভাইস চেয়ারম্যান হিসেবে নিয়োগ বা দায়িত্ব দেওয়া হয়নি বলে জানা গেছে। আগামী কিছু দিনের মধ্যেই নতুন ভাইস চেয়ারম্যান করা হবে বলে গঙ্গারামপুরের চেয়ারম্যান অমলেন্দু সরকার জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৪ জুন বিপ্লব মিত্র তৃণমূল থেকে বিজেপি যোগ দেওয়ার পরই তার ভাই অর্থাৎ গঙ্গারামপুর পৌরসভার তৎকালীন চেয়ারম্যান প্রশান্ত মিত্র। পৌরসভার আগের ভাইস চেয়ারম্যান অমলেন্দু সরকার সহ আরও ৯ জন কাউন্সিলার প্রশান্তের বিরুদ্ধে অনাস্থা ডাকে। পরবর্তীতে প্রশান্ত আবার তার বিরুদ্ধে যাওয়া ভাইস চেয়ারম্যান অমলেন্দু সরকারকে পৌর আইন মেনে অপসারণ করেন। এরপর ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তুলসী প্রসাদ চৌধুরীকে ভাইস চেয়ারম্যান মনোনীত করেন। অবশেষে, গত মাসে গঙ্গারামপুর পৌরসভার আস্থা ভোটে তৃণমূল জয়ী হয় এবং বোর্ড গঠন করে। অবশেষে এদিন প্রশান্ত মিত্র ঘনিষ্ঠ ভাইস চেয়ারম্যান অমলেন্দু সরকারকে অপসারণ করেন।

এবিষয়ে গঙ্গারামপুর পৌরসভার বর্তমান চেয়ারম্যান অমলেন্দু সরকার জানান, দ্রুত পৌরসভার নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচন করা হবে। যাতে করে শহরবাসীর জন্য আরও বেশী করে উন্নয়ন মূলক কাজ করতে পারেন।

যদিও এবিষয়ে গঙ্গারামপুর পৌরসভার অপসারিত ভাইস চেয়ারম্যান তুলসী প্রসাদ চৌধুরীর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

error: Content is protected !!