Breaking News

হিলিতে ২টি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বস্ত্র বিতরণ

সংবাদ সারাদিন, হিলি: হিলিতে দুটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হল বস্ত্র বিতরণ কর্মসূচি। বুধবার শারদোৎসব উপলক্ষ্যে হিলি এবং ত্রিমোহিনীতে বস্ত্রদান করে স্বেচ্ছাসেবী সংগঠন নবদিগন্ত এবং সূর্যোদয়। চতুর্থীর শুভক্ষণে দুস্থ শিশু সহ মানুষের হাতে বস্ত্র তুলে দেয় তারা। শারদোৎসবের মাঝে এমন কর্মসূচিকে কুর্নিশ জানিয়েছেন এলাকাবাসী।

জানা গিয়েছে, হিলির নবদিগন্ত এবং সূর্যোদয়ের যুবক-যুবতীরা নিজের সংগৃহীত অর্থে সমাজের দুস্থ শিশু থেকে মানুষের জন্য বস্ত্রদানের ব্যবস্থা করে। হিলিতে এবং ত্রিমোহিনীতে চতুর্থীর শুভ লগ্নে সেই সব পিছিয়ে পড়া দুস্থ মানুষজনের হাতে বস্ত্র তুলে দেয়। সব মিলিয়ে প্রায় তিনশো জনের অধিক মানুষের মাঝে তারা বস্ত্রদান করেন৷ পরিশেষে তাদের সঙ্গে যুবক-যুবতীরা শারদোৎসবের শুভেচ্ছা বিনিময় করে যা ছিল সৌহার্দ্যের বর্ণময় চিত্র। এদিকে শারদোৎসবের সময় দাঁড়িয়ে দুস্থ মানুষের পাশে দাঁড়ানোয় দুটি স্বেচ্ছাসেবী সংগঠনকেই কুর্নিশ জানিয়েছে সকলেই।

এবিষয়ে স্বেচ্ছাসেবী সংগঠন কর্মকর্তারা জানান, শারদোৎসবে অনেকে নতুন পোশাক থেকে বঞ্চিত থাকেন। তাদের বস্ত্রদান করে বাঙালির শ্রেষ্ঠ উৎসবের আনন্দ ভাগ করে নিতে এমন উদ্যোগ। দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়াতে পেরে ভাল লাগছে।