Breaking News

নৌকা ডুবিতে মৃতার বাড়িতে গেলেন ইটাহারের তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

সংবাদ সারাদিন, ইটাহার: ইটাহারে নৌকা ডুবিতে মৃতার বাড়িতে গেলেন রাজ্যের মন্ত্রী, বিধায়ক সহ তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব। উল্লেখ্য, গত ৩ অক্টোবর ইটাহার থানার গুলন্দর দুই অঞ্চলের মুকুন্দপুর ও মালদহ জেলার চাঁচল এক নম্বর ব্লক সংলগ্ন যগনাথপুর ঘাটে সন্ধ্যা নাগাদ যাত্রী বোঝাই এক নৌকা ডুবে যায়। ফলে নয় জনের মৃত্যু হয় বলে জানা যায়।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গিয়েছে, মৃত ৮ জন মালদহ জেলার হলেও ইটাহার থানার সরুন এক অঞ্চলের ভূপাল শেখ -এর মৃত্যু হয় নৌকা ডুবিতে। ভূপাল শেখের অকাল মৃত্যু ও তার স্ত্রী দীর্ঘদিন আগে মৃত্যুর কারণে অসহায় হয়ে পড়ে তার তিন নাবালক সন্তান সহ স্বামী পরিত্যক্ত এক বোন।

এদিন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী ও ইটাহারের বিধায়ক অমল আচার্য্য ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অমিত গাঙ্গুলি, তৃণমূল ব্লক নেতৃত্ব আসলাম আলি সহ এলাকার প্রধান অনিতা দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রয়াত ভূপাল শেখের বাড়িতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া দুই লক্ষ টাকার চেক তুলে দেন তিন নাবালক সন্তান সহ বোনের হাতে। পাশাপাশি ইটাহারের বিধায়ক অমল আচার্য্য তার ব্যক্তিগত ২৫ হাজার টাকা তুলে দেন।

বিধায়ক অমল আচার্য্য বলেন, ভূপাল শেখ কোনও রকম তিন নাবালক সন্তান সহ স্বামী পরিত্যক্ত এক বোনকে নিয়ে জীবন যাপন করছিল। কিন্তু নৌকা ডুবে মৃত্যু পর তার পরিবার অসহায় হয়ে পড়েছে। সরকারি ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া দুই লক্ষ টাকার চেক তুলে দিলেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী সহ বিডিও সাহেব এবং আমি ব্যক্তিগত কিছু অর্থ দিলাম। অঞ্চল তৃণমূল কংগ্রেসের তরফে ও এলাকার প্রধান ব্যক্তিগত আর্থিক সাহায্য দেওয়া হল।

error: Content is protected !!