Breaking News

হিলি সীমান্তে দেড় লক্ষ টাকার নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করল বিএসএফ

সংবাদ সারাদিন, হিলি: গোপন সূত্রে খবর পেয়ে হিলি থানার ভীমপুর এলাকা থেকে এক হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করল বিএসএফ ১৯৯ ব্যাটেলিয়ান জওয়ানরা। উদ্ধার হওয়া নিষিদ্ধ কফ সিরাপের বাজারমূল্য প্রায় দেড় লক্ষটাকা বলে জানা গেছে। বাংলাদেশে পাচারের জন্য নিষিদ্ধ কফ সিরাপ গুলি নিয়ে যাওয়া হচ্ছিল বলে অনুমান বিএসএফের। তবে ঘটনায় কোনও পাচারকারীকে আটক বা গ্রেফতার করতে পারেনি বিএসএফ। গোটা ঘটনা খতিয়ে দেখছে বিএসএফ ও হিলি থানার পুলিশ।

জানা গিয়েছে, গতকাল রাতে পাচারকারীরা হিলি সীমান্তের ভীমপুর এলাকা দিয়ে প্লাস্টিকের ক্যারিব্যাগ করে কিছু পার করার চেষ্টা করে। গোপন সূত্রে এমন খবর পেয়ে ভীমপুর সীমান্ত এলাকায় হানা দেয় বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের জওয়ানরা। পাচারকারীদের দেখতে পেয়ে ধাওয়া করে বিএসএফ। সেই সময় হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ ফেলে চলে যায় পাচারকারীরা।

পরে সেই ব্যাগ থেকে বিএসএফ জওয়ানরা ১০০০ বোতল নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করে। যদিও ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করতে পারেনি বিএসএফ বা পুলিশ। উদ্ধার হওয়া নিষিদ্ধ কফ সিরাপের বাজার মূল্য ১ লক্ষ ৫৪ হাজার ২৭০ টাকা বলে জানা গেছে। পরে উদ্ধার হওয়া নিষিদ্ধ কফ সিরাপ হিলি থানার পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ। ঘটনায় কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে বিএসএফ ও হিলি থানার পুলিশ।

এবিষয়ে বিএসএফের ১৯৯ ব্যাটেলিয়নের সিও বিএস নেগি জানান, গোপন সূত্রে খবর পেয়ে হিলির ভীমপুর থেকে ১০০০ বোতল নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করা হয়েছে। কফ সিরাপ গুলি হিলি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

error: Content is protected !!