Breaking News

বালুরঘাটের একটি নামি ক্লাবে জুয়ার ঠেক, পুলিশি হানায় গ্রেফতার ৩

সংবাদ সারাদিন, বালুরঘাট: গতকাল গোপন সূত্রে খবর পেয়ে বালুরঘাট প্রাচ্য ভারতী এলাকায় একটি ক্লাবে জুয়ার ঠেকে হানা দেয় পুলিশ। হানাতে বেশিরভাগই পালিয়ে গেলে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। বেশ কয়েকটি মোটর বাইক উদ্ধার করে পুলিশ। এই ক্লাবের সভাপতি তৃণমূলের কমিটির প্রভাবশালী নেতা বলেই অভিযোগ।

জানা গেছে, সোমবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ প্রাচ্য ভারতী এলাকার ওই ক্লাবে হানা দেয়। সেখানে জুয়া চলছিল। বিগত বেশ কিছু দিন ধরে ক্লাবে জুয়া বসিয়ে আসছিল বলে অভিযোগ।

বাইরে থেকে তালা লাগিয়ে ঘরের ভেতরে চলেছিল জুয়া খেলা। পুলিশ সেই তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এদিকে তালা ভেঙে প্রবেশ করতে করতে বেশির ভাগ লোক পালিয়ে যায়। তবে ঘটনায় ঘটনাস্থল থেকে জুয়ার সামগ্রী বাজেয়াপ্ত করে পুলিশ। রান্না করা মাংস ও মদের বোতলও উদ্ধার করে পুলিশ।

এদিকে বেশির ভাগই পালিয়ে গেলেও তিনজনকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি বেশ কয়েকটি মোটর বাইক উদ্ধার করে পুলিশ। জুয়ার সঙ্গে আর কে কে জড়িত আছে তাও খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি গোটা ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

বালুরঘাট থানার আইসি জয়ন্ত দত্ত জানান, গোপন সূত্রে খবর পেয়ে তিনজনকে জুয়ার আসর থেকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছেন তারা।