Breaking News

শ্যামা পূজা উপলক্ষ্যে প্রশাসনিক শান্তি বৈঠক ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: আর দু’দিনের অপেক্ষা। তারপরই শ্যামা আরাধনায় ব্রতী হবে সকলেই। তাই শ্যামা পূজা উপলক্ষ্যে প্রশাসনিক শান্তি বৈঠক করা হল ইটাহারে। শুক্রবার ইটাহার ব্লক ও পুলিশ প্রশাসনিক তরফে ইটাহার ব্লকের এক সভাকক্ষে আয়োজিত হয় এদিনের বৈঠক।

বৈঠকে উপস্থিত ছিলেন ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক আবুল আলা মামুদ আনসার, জয়েন্ট বিডিও পাটোয়ারি সরেন, ইটাহার থানার ওসি অভিজিৎ দত্ত, পঞ্চায়েতের সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ পম্পা চৌধুরী, পঞ্চায়েত সমিতির দলনেতা নজিবুর রহমান সহ অন্যান্য আধিকারিক ও রাজনৈতিক দলের নেতৃত্বরা।

এদিন উপস্থিত আধিকারিক পূজা কমিটিগুলোর উদ্দেশ্যে বলেন, সরকারি নিয়ম-নীতি মেনে পূজার আয়োজন করা সহ এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ যেন বজায় রাখে। যাতে কোনরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে।

যদিও ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক আবুল আলা মামুদ আনসার বলেন, ইটাহারে বেশকিছু ক্লাব রয়েছে যারা কালী পূজা করেন। ফলে আজ পুলিশ, সভাপতি, কর্মাধ্যক্ষ সহ সমস্ত পূজা কমিটি এবং নানান রাজনৈতিক দলের নেতৃত্বদের নিয়ে একটি বৈঠক করা হল যাতে সরকারি নিয়ম-নীতি মেনে পূজার আয়োজন করে ক্লাবগুলি।

পাশাপাশি পূজার দিনগুলি যেন এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে সাধারণ মানুষদের সহযোগিতা করা হয়, সে বিষয়েও আবেদন জানানো হয়। পুজো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের তরফে সব ধরনের সহযোগিতা করা হবে।