Breaking News

মুখ্যমন্ত্রীর বাড়িতে ভাইফোঁটার পর স্বরুপনগরে তৃণমূল নেতার বাড়িতে জগদ্ধাত্রী পুজোতে শোভন-শঙ্কু!

সংবাদ সারাদিন, বসিরহাট: বসিরহাট মহকুমার স্বরূপনগর মালঙ্গপাড়ায় জগদ্ধাত্রী পুজো উপলক্ষ্যে তৃণমূল নেতার বাড়িতে গেলেন প্রাক্তন মেয়র বিজেপির নেতা শোভন চট্টোপাধ্যায় ও শঙ্কুদেব পন্ডা। ফলে ফের বিতর্কে জড়াল শোভন চট্টোপাধ্যায়। তাহলে কি আরও এক ধাপ এগিয়ে গেল তার তৃণমূলের যাওয়ার পরিকল্পনা! ঘোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

বুধবার বিকেল চারটে নাগাদ চ্যাটার্জি বাড়িতে তথা স্বরূপনগর বাঙ্গলানী গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যা ছন্দা চ‍্যাটার্জি ও তৃণমূল নেতা অনুপ চ‍্যাটার্জির বাড়ির ৮৩ বছরের জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে আসেন প্রাক্তন মেয়র শোভন, বান্ধবী বৈশাখী ও শঙ্কু। বেশ কয়েকদিন ধরে দেশ ও রাজ‍্য রাজনীতিতে আসা-যাওয়ার খেলা চলছে।

শঙ্কুদেব পন্ডা এবিষয়ে মন্তব্য করেন, এটা সৌজন্যমূলক আসা। এর সঙ্গে কোন রাজনৈতিক কারণ নেই। যদি মমতা বন্দ্যোপাধ্যায় বলেন উনার বাড়িতে যেতেও রাজি। কিন্তু রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। বিশেষ করে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে। ভাইফোঁটার দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গিয়ে ভাইফোঁটা নেওয়া আর তারপর সৌজন্য সাক্ষাৎ। তারপরে আবার এই তৃণমূল নেতার বাড়িতে জগদ্ধাত্রী পুজোয় আসা। সবমিলিয়ে তাহলে কি তৃণমূলে আসা শুধু সময়ের অপেক্ষা! মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

একই পথে হাটছেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। যতই সৌজন্য সাক্ষাৎ হোক বা জগদ্ধাত্রী পুজো হোক রাজনৈতিক ব্যক্তিরা যখন এসব অনুষ্ঠানে আসেন তখন প্রশ্ন চিহ্ন দেখা দেয়। তাহলে কি শোভনের পথে এগোচ্ছে শঙ্কুদেব, প্রশ্ন দানা বেধেছে রাজনৈতিক মহলে।