Breaking News

এনআরসি ইস্যুতে কালিয়াগঞ্জে বিজেপিকে আক্রমণ সিপিআইএমের

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: এনআরসি’র নামে গরীব মানুষকে শরনার্থী বানিয়ে দেবার চক্রান্ত চলছে। বাংলার মত সারা দেশে ভীতির পরিবেশ তৈরি করা হয়েছে। এসব করছে বিজেপি। এদিকে বাংলার মুখ্যমন্ত্রী বলছে ভয় পাওয়ার কিছু নেই, আমি আছি। অথচ বিজেপি তার গেমপ্ল্যান অনুসারে এগিয়ে চলছে। মনে রাখতে হবে কোন মানুষ স্বেচ্ছায় নিজের বাড়িঘড় ছেড়ে আসেনা। শনিবার কালিয়াগঞ্জে একথা বললেন সিপিআই (এমএল) লিবারেশনের রাজ্য সম্পাদক পার্থ ঘোষ। কালিয়াগঞ্জ বিধানসভার উপ নির্বাচন উপলক্ষ্যে শনিবার দলীয় কর্মীসভায় অংশ নিতে এসেছিলেন লিবারেশনের রাজ্য সম্পাদক।

কালিয়াগঞ্জ শহরের শেষপ্রান্তে প্রণবানন্দ স্কুলের কাছে পার্টির কার্যালয়ে দুপুরে এই সভা হয়। সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে লিবারেশন রাজ্য সম্পাদক এনআরসি ইস্যুতে দুষলেন বিজেপিকে।

নিজেদের প্রকৃত বামপন্থী দল বলে দাবি করে পার্থবাবু বলেন, কালিয়াগঞ্জে তাদের প্রার্থী জগদীশ রাজভর। খেটে খাওয়া গরীব মানুষের স্বার্থ রক্ষার জন্য লড়াই চালানো লিবারেশন প্রার্থী জগদীশ রাজভরের জয় নিয়ে আশাবাদী দলের রাজ্য সম্পাদক। এদিনের কর্মীসভায় দলের প্রার্থী ছাড়াও ছিলেন লিবারেশনের রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য বাসুদেব বোস।