Breaking News

জমি সংক্রান্ত বিবাদের জের, দাদাকে কুপিয়ে খুন করার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, নদিয়া: জমি সংক্রান্ত বিবাদের জেরে দাদাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম ধীরেন সর্দার(৬২)। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরের নৃসিংহপুরে।শনিবার সকালে তার দেহ উদ্ধার করে পুলিশ।

সূত্রের খবর, নদিয়ার শান্তিপুরের হরিপুর পঞ্চায়েতের নৃসিংহপুরের বাসিন্দা পেশায় চাষি ধীরেন সর্দার শুক্রবার দুপুরে গোরু নিয়ে চাষের কাজে গিয়েছিলেন। অভিযোগ, সন্ধ্যার পর মাঠ থেকে গোরু বাড়ি ফিরে এলেও ফেরেননি ধীরেন বাবু।

এরপর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় বৃষ্টির মধ্যেই বাবাকে খুঁজতে বের হয় তার ছেলে ও তার বন্ধুরা। রাতভর খোঁজ চালানোর পর অবশেষে শনিবার সকালে নৃসিংহপুরের জামতলা এলাকায় একটি নালার মধ্যে ধীরেন বাবুর দেহের সন্ধান পায় পরিবার। পরে শান্তিপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

মৃতের পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবৎ ধীরেন বাবুর সঙ্গে বিবাদ চলছিল তার ভাই গণেশ সর্দারের। এর আগেও ধীরেন সর্দারের ওপর হামলা চালিয়েছিল গণেশ।জমি সংক্রান্ত বিবাদের জন্যই ধীরেন সর্দারকে কুপিয়ে খুন করেছে ভাই গণেশ সর্দার। ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে শান্তিপুর থানায়। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।