Breaking News

ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মঘাতী স্কুল শিক্ষিকা, চাঞ্চল্য বালুরঘাটে

সংবাদ সারাদিন, বালুরঘাট: ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মঘাতী হল শিক্ষিকা। ট্রেনে কাটা পরে ধর ও মুণ্ডু আলাদা হয়ে যায়। মৃতের নাম মিলি সাহা কর(৩৬)। বাড়ি বালুরঘাট শহরের পাওয়ার হাউস এলাকায়। মিলিদেবী পেশায় স্কুল শিক্ষিকা। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে বালুরঘাট স্টেশন সংলগ্ন এলাকায়। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় বালুরঘাট স্টেশন চত্বরে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট জিআরপি থানার পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান ট্রেনলাইনে মাথা দিয়ে আত্মঘাতী হন ওই শিক্ষিকা। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। ঘটনায় কিছুক্ষণের জন্য বালুরঘাট এনজিপি ইন্টারসিটি বালুরঘাট ট্রেনটি কিছুক্ষণের জন্য আটকে থাকে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি কেন ওই মহিলা আত্মঘাতী হলেন তাও খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, রোজকার মত এদিন দুপুরে বালুরঘাট স্টেশন থেকে এনজিপি উদ্দেশ্যে যাচ্ছিল ইন্টারসিটি ট্রেন। ট্রেন ছাড়ার কিছু পরেই এক যুবতী কাটা পড়ে মারা যায়। এদিকে যুবতীর কাটা পড়ার চিৎকার চেঁচামেচি শুরু হতেই ট্রেন থামিয়ে ফেলেন চালক। ট্রেনে কাটা পরে মৃত্যুর খবর জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট জিআরপি থানার পুলিশ। ওই যুবতি পেশায় স্কুল শিক্ষিকা। পুলিশের প্রাথমিক অনুমান মানসিক অবসাদগ্রস্ত হয়ে ওই শিক্ষিকা আত্মঘাতী হয়েছে।

এবিষয়ে রেলযাত্রী রাজু সরকার জানান, ইন্টারসিটি ট্রেন ছাড়ার কিছু পড়েই এক মহিলা লাইনে মাথা দিয়ে আত্মঘাতী হয়। ঘটনায় শরীর ও মাথা আলাদা হয়ে যায়। তারা চিনতে পারেননি ওই মহিলাকে। পরে অবশ্য জানতে পারেন ওই মহিলা স্কুল শিক্ষিকা।

অন্যদিকে এবিষয়ে বালুরঘাট জিআরপি থানার পক্ষ থেকে জানানো হয়েছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।