Breaking News

ইসলামী হিন্দ ও SIO-র তরফে ইটাহারে স্বেচ্ছায় রক্তদান শিবির

সংবাদ সারাদিন, ইটাহার: জেলার ব্লাড ব্যাঙ্কে রক্ত সংকট মেটাতে জামায়াতে ইসলামী হিন্দ ও SIO উত্তর দিনাজপুর জেলার পক্ষ থেকে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় ইটাহারে। রবিবার দুই সংগঠনের তরফে ইটাহার থানায় কাপাশিয়া অঞ্চলের মানাই নগর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এদিনের রক্তদান শিবিরের আয়োজিত করা হয়। এই রক্তদান শিবিরের সূচনা করেন জামায়াতে ইসলামী রাজ্য সভাপতি জিল্লুর রহমান।

এছাড়াও রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন জামায়াতে জেলা সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, এস আই ও জেলা সম্পাদক শাহজাহান আলম, জেলা সম্পাদিকা জাহানারা খাতুন, ব্লক সম্পাদক আমানুল হক, বিশিষ্ট ব্যক্তি তথা ইটাহার হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক অমিত সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ। এই রক্তদান শিবিরে প্রায় ৬০ জন রক্তদান করেন।

এদিন রাজ্য সম্পাদক জিল্লুর রহমান বলেন, “রক্তদান জীবন দান। জেলা ব্লাড ব্যাঙ্কের রক্ত সংকট মেটাতে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে প্রতিবছরের মতো এবারও। এছাড়া আমরা দুই সংগঠনের তরফে সারা বছর সাধারণ মানুষের পাশে থেকে সামাজিক কাজ কর্ম করে থাকি। দুস্থ মানুষের মধ্যে বস্ত্র, খাদ্য সামগ্রী বিতরণ করা সহ দুস্থ মেধাবী ছাত্রছাত্রীদের আর্থিক সাহায্য করে থাকি। সারা বছর সাধারণ মানুষের পাশে থেকে আমাদের কাজ করাই মূল উদ্দেশ্য।”