Breaking News

মসজিদের দরজার চাবি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, চোপড়ায় আহত উভয়পক্ষের ৮

সংবাদ সারাদিন, চোপড়া: মসজিদের দরজার চাবি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ। ঘটনায় আহত উভয়পক্ষের মোট ৮ জন। এদিন ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার গোয়াবাড়ি এলাকায়। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে প্রথমে দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। কিন্তু তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চোপড়া থানার গোয়াবাড়ি এলাকার মসজিদের চাবি রাখা ছিল ওই এলাকার বাসিন্দা মোকসেদ আলীর কাছে। এদিন প্রতিবেশী আবু সামাদ মোকসেদের কাছে মসজিদের চাবি চাইতে গেলে সে তা দিতে রাজি হয়নি।

ফলে এই নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা বেধে যায়। কিন্তু পরে তা মিটে গেলেও মোকসেদ আলীর অভিযোগ, রবিবার তার নিজের দোকানেই বসেছিলেন তিনি। হঠাৎই আবু সামাদ ও নজরুল তাদের ভাইদের সঙ্গে নিয়ে এসে মোকসেদদের উপরে ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয়। দুই পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ।

সেই সময় তাদের ধারালো অস্ত্রের কোপে দু’পক্ষের মোট ৮ জন আহত হয়। এলাকার বাসিন্দারা আহতদের উদ্ধার করে স্থানীয় দোলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। কিন্তু তাদের অবস্থার অবনতি হতে থাকলে চিকিৎসকরা তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করেন।

এদিকে এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা দেখা দেয় এলাকায়। পরে চোপড়া থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।