Breaking News

স্ত্রী ও কন্যাকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ ব্যক্তির বিরুদ্ধে, চাঞ্চল্য ইসলামপুরে

সংবাদ সারাদিন, ইসলামপুর: স্ত্রী ও কন্যা সন্তানকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার সুজালী গ্রাম পঞ্চায়েতের হলুগছ গ্রামে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে ওই ব্যক্তির বাড়িতে আগুন লাগিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। যদিও ঘটনার পর থেকে পলাতক আকরব আলম নামে ওই ব্যক্তি। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার সুজালী গ্রাম পঞ্চায়েতের হলুগছ গ্রামের বাসিন্দা আকবরের আলমের সঙ্গে দু’বছর আগে নুরজা খাতুনের বিয়ে হয়। তাদের একটি কন্যা সন্তানও হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল।

বুধবার গভীর রাতে আকবর আলম তার স্ত্রী নুরজা খাতুন এবং তার কন্যা সন্তান রিজওয়ানাকে খুন করে কবর দিয়ে দেয় বলে অভিযোগ উঠছে। ঘটনা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা আকবরের বাড়িতে আগুন লাগিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। যদিও ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই ব্যক্তি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইসলামপুর থানার পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে খবর, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃতদেহটি উদ্ধার করে ইসলামপুর মহাকুমা পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠান হবে। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে।