Breaking News

ক্রিকেটে উৎসাহ বাড়াতে বালুরঘাটে শুরু তৃণমূল কংগ্রেসের ইন্টার ওয়ার্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ

সংবাদ সারাদিন, বালুরঘাট: বালুরঘাট পৌরসভার ইন্টার ওয়ার্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ শুরু হল বালুরঘাট শহরের দিশারী ও দিপালী নগর মাঠে। বালুরঘাট টাউন তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে এই ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করা হচ্ছে। যেখানে শহরের ২৫ টি ওয়ার্ড ও তৃণমূল ছাত্র পরিষদ মিলিয়ে মোট ২৬ টি দল অংশগ্রহণ করেছে। শুক্রবার থেকে শুরু হওয়া এই খেলা চলবে আগামী রবিবার পর্যন্ত।

প্রথম দিনে বালুরঘাট দিশারী ও দিপালীনগর মাঠে পাঁচটি করে টিম অংশগ্রহণ করে। আগামীকাল ক্রিকেট খেলায় ৬ টি করে দল অংশগ্রহণ করবে। রবিবার বালুরঘাট টাউন ক্লাব মাঠে সেমিফাইনাল ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে। খেলার জয়ী ও রানার্সদের হাতে ট্রফি ও নগদ অর্থ তুলে দেওয়া হবে। এদিন দিশারী মাঠে হাজির ছিলেন বালুরঘাট টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি অন্যান্য নেতৃত্ব। মূলত নতুন প্রজন্মের মধ্যে ক্রিকেট খেলা উৎসাহ বাড়াতে এই টুর্নামেন্টের আয়োজন বলে মহেশ পারেখ জানিয়েছেন।

এবিষয়ে বালুরঘাট টাউন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মহেশ পারেখ জানান, “তৃণমূল কংগ্রেস শুধু রাজনীতি করে না। রাজনীতির বাইরেও সমাজসেবা করে। বর্তমান প্রজন্মের মধ্যে ক্রিকেট খেলায় উৎসাহ বাড়াতে বালুরঘাট টাউন তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে ইন্টার ওয়ার্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়েছে।”