Breaking News

পাট বোঝাই লরিতে ভয়াবহ আগুন, চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

সংবাদ সারাদিন, হরিশ্চন্দ্রপুর: পাট বোঝাই লরিতে ভয়াবহ আগুন। অল্পের জন্য রক্ষা পেল লরি চালক সহ গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল হরিশ্চন্দ্রপুরের বাংরুয়া গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, এদিন পাট বোঝাই লরিটি বাংরুয়া গ্রামের এক ব্যবসায়ী বিপদ ভঞ্জন সিং এর গলা থেকে পাট বোঝাই করে তুলসিহাটা বিক্রি করতে নিয়ে যাওয়ার পথে রাস্তার ইলেকট্রিক তারের ঘর্ষণে আগুন লেগে যায় বলে খবর। দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে ট্রাকে৷দেখে ভয় পেয়ে যায় এলাকাবাসী। লরি চালক বিজয় দাস সোজা গাড়িটি রাস্তার ধারে পুকুরে পালটি করলে প্রাণে রক্ষা পায়। গাড়িতে আগুন লাগার পরেই প্রাণভয়ে গাড়ি থেকে নেমে যান চালক। গাড়ি চালকের এই সাহসিকতাকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী। তৎক্ষণাৎ স্থানীয়দের তৎপরতা দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। দমকল গাড়ি আসার আগেই গাড়ির একাংশ সহ পাট পুড়ে ছায় হয়ে যায়।

পাট মালিক বিপদ ভঞ্জন সিং জানান, এদিন প্রায় পঞ্চাশ কুইন্টাল পাট বোঝাই করে তুলসিহাটা নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।যার বাজার মূল্য আনুমানিক আড়াই লক্ষ টাকা। কিছু নিজস্ব জমির পাঠ ও কিছু ক্রয় করা পাট বিক্রি করতে নিয়ে যাওয়ার পথে ইলেকট্রি তারের আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ব্যাংক থেকে ঋণ নিয়ে শুরু করেছিল ছোটখাটো ব্যবসা। লাভের মুখ দেখার আগেই সর্বস্বান্ত হয়ে পড়ল বিপদভঞ্জন বাবু। কিভাবে ঋণ শোধ করবে তার চিন্তায় কপালে ভাঁজ পরেছে তাঁর।

স্থানীয় বাসিন্দা গিয়াসুদ্দিন আহমেদ রাস্তাটি উঁচু হওয়ার ফলে ইলেকট্রিক তারগুলি প্রায় ঝুলে রয়েছে। তারগুলির সঙ্গে বড় বড় গাছের ডাল লেগে থাকার কারণে অল্প বাতাসে তারে তারে ঘর্ষণে আগুন ঝরে পড়ে। যার ফলে আজ পুড়ে ছাই হল পঞ্চাশ কুইন্টাল পার্ট। ইলেকট্রি দপ্তরকে জানানো হলেও কোন কাজ হয়নি। যার ফলে আজ প্রাণে বাঁচল গাড়িচালক সহ গোটা গ্রাম।