Breaking News

পশ্চিম মেদিনীপুরে ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচি পালন

সংবাদ সারাদিন, পশ্চিম মেদিনীপুর: আজ সারা বাংলায় ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচি নিয়ে ২৯৪ টি বিধানসভার অন্তর্গত পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন বিধানসভা এলাকায় স্থানীয় বিধায়কগন বাংলার গর্ব কর্মসূচিটি পালন করে। সবং বিধানসভা বিধায়িকা গীতা রানী ভূঁইয়া এই কর্মসূচি রূপায়ন করেন। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ ডক্টর মানস রঞ্জন ভূঁইয়া সবং ব্লক সভাপতি প্রভাত মাইতি, যুব সভাপতি আবু কালাম বক্স সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

পিংলা বিধানসভায় এই কর্মসূচি টি পালন করেন জেলার একমাত্র মন্ত্রী তথা এলাকার স্থানীয় বিধায়ক সৌমেন মহাপাত্র, জেলা সভাপতি অজিত মাইতি, পিংলা ব্লক সভাপতি শেখ সবেরতি, যুব সভাপতি অজিত ভৌমিক, তৃষিত মাইতি সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ। এছাড়াও বহু নেতৃত্ব এবং কর্মীরা উপস্থিত হয়েছিল তারমধ্যে যে লিস্টের তালিকা ছিল ২৮৫ জনের তারা উপস্থিত ছিলেন বিভিন্ন বুথ থেকে বুথের সভাপতি আঞ্চলিক নেতৃত্ব উপস্থিত ছিলেন সেখানে প্রথমে ভারতীয় সংবিধানের প্রস্তাবনা পাঠ করেন বিধানসভার বিধায়কগন। তারপর আগামী দিনের দলের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।

আজ থেকে তথা ৭ মার্চ থেকে ১০ মে পর্যন্ত যে কর্মসূচি সেই কর্মসূচিগুলো তিনি ঘোষণা করেন তার মধ্যে আজকে ছিল কর্মীদের মধ্যে বৈঠক। ১৫ মার্চ থেকে লাগাতার ১৫ দিন ৪৫ থেকে ৪৮ টি গ্রাম পরিক্রমা করবেন জনপ্রতিনিধিগন। মোট ৭৫ দিনের প্রোগ্রাম বিধায়ক ঘোষণা করেন। পাশাপাশি ডেবরা বিধানসভা এলাকায় স্থানীয় বিধায়ক সেলিমা বিবি এই কর্মসূচি পালন করে।

শালবনী বিধানসভা এলাকায় স্থানীয় বিধায়ক শ্রীকান্ত মাহাতো, কেশপুর এ বিধায়িকা শিউলি সাহা এই কর্মসূচি টি পালন করে। তৃণমূলের কর্মী সম্মেলনের মধ্য দিয়ে সূচনা হলো বাংলার গর্ব মমতা কর্মসূচির। শনিবার পশ্চিম মেদিনীপুরের দাঁতনের কোটপাদা গ্রামে তররুই ২ নং অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল রাজনৈতিক কর্মী সম্মেলন। এদিনের এই কর্মসূচি থেকে এলাকার সার্বিক উন্নয়নের দিক তুলে ধরেন উপস্থিত নেতৃত্বরা। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিধায়ক পরেশ মুর্মু, তরুরুই ২ অঞ্চলের উপপ্রধান প্রতুল চন্দ্র দাস, ও পঞ্চায়েত সমিতির সভাপতি অনন্ত মান্ডি, বুথ সভাপতি সুশোভন পরিয়ারী সহ অনান্যরা।