Breaking News

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা প্রদান মন্ত্রী বাচ্চু হাঁসদার

সংবাদ সারাদিন, তপন: করোনা মোকাবিলায় ইতিমধ্যে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে রাজ্য সরকার। সেরকমই একটি পদক্ষেপ ‘ত্রাণ তহবিল’। করোনা মোকাবিলায় ত্রাণ তহবিল গঠন করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বুধবার নবান্নে সাংবাদিক সম্মেলন থেকে সেই ত্রাণ তহবিলে সাহায্যের আবেদন জানান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

এদিকে মুখ্যমন্ত্রীর আবেদনের পরই এদিন দুপুরে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী তথা তপন বিধানসভার তৃণমূল বিধায়ক বাচ্চু হাঁসদা ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দিলেন। এদিন তপনের বিডিও ছোগেল মোক্তান তামাংয়ের হাতে মন্ত্রী বাচ্চু হাঁসদা ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

অন্যদিকে এদিন তপনের ভিডিওর হাতে একটি সংস্থার পক্ষ থেকে ১০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য।

এবিষয়ে মন্ত্রী বাচ্চু হাঁসদা জানান, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী সবরকমভাবে প্রচেষ্টা চালাচ্ছেন। এমতাবস্থায় ত্রাণ তহবিল গঠন করেছেন মুখ্যমন্ত্রী। যেখানে সাধারণ মানুষকে অর্থ সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন। সেই আবেদন থেকেই তিনি ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকার চেক বিডিও-র হাতে তুলে দেন।