Breaking News

লুডো খেলায় বারংবার হার, রাগে স্ত্রীর শিরদাঁড়া ভাঙল স্বামী!

সংবাদ সারাদিন, ওয়েবডেস্ক: লকডাউনে ঘরবন্দি দশায় ভাদোদরার এক দম্পতি মেতে উঠেছিলেন অনলাইন লুডো খেলায়। শুরুটা ভাল হলেও তার শেষ পরিণতি হল ভয়ংকর! খেলা নিয়ে বচসার জেরে স্বামীর বেধড়ক মারে শিরদাঁড়ায় গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভরতি স্ত্রী। পুলিশের জালে ‘গুণধর স্বামী’।

জানা গিয়েছে, গুজরাটের ভাদোদরার বাসিন্দা ওই বধূর স্বামী বরাবরই বন্ধুদের নিয়ে মেতে থাকতেন। তাঁর একার উপার্জনে সংসার চালানো দায় হয়ে উঠেছিল। তাই টিউশন শুরু করেছিলেন মহিলা। সেইসঙ্গে স্বামীকে ঘরমুখো করতে অনলাইন লুডোকেই বেছে নিয়েছিলেন তিনি। যাতে স্বামী ঘরে থাকেন সেই কারণে রীতিমতো লুডোর নেশা ধরিয়ে দিয়েছিলেন ওই বধূ। একসঙ্গে নিয়মিত খেলতেন তাঁরা। আর সেটাই কাল হল। ভাদোদরার অভয়ম হেল্পলাইনের কাউন্সেলরদের তরফে জানানো হয়েছে, বছর ২৪ এর ওই যুবতী এদিন স্বামীর সঙ্গে অনলাইনে লুডো খেলছিলেন। বারবার হেরে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এই বিষয়টি নিয়েই সমস্যার সূত্রপাত। স্ত্রীর কাছে হেরে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না তিনি।

এই নিয়ে অশান্তি শুরু হয় দম্পতির মধ্যে। অভিযোগ, সেই সময় আচমকা স্ত্রীকে মারতে শুরু করে অভিযুক্ত। এতেই শিরদাঁড়া ব্যপকভাবে ক্ষতিগ্রস্ত হয় ওই বধূর। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিতসা চলছে তাঁর। ইতিমধ্যেই আক্রান্তের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। কাউন্সেলরদের মতে, বারবার স্ত্রীর কাছে পরাজিত হওয়ার বিষয়টি মেনে নিতে পারছিলেন না অভিযুক্ত ব্যক্তি। সেই কারণেই এই মর্মান্তিক পরিণতি। (তথ্য সৌজন্যে: প্রতিদিন)