Breaking News

নিখোঁজ মাছ ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ ঘিরে চাঞ্চল্য বালুরঘাটের ফুলঘরায়

সংবাদ সারাদিন, বালুরঘাট : আম গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক মাছ ব্যবসায়ী। নিখোঁজ হওয়ার একদিন পর অর্থাৎ বুধবার তার ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বালুরঘাটের ফুলঘরা এলাকায়।

মাছ ব্যবসায়ীর খোকন হালদার(৩০)। বাড়ি বালুরঘাট ব্লকের পতিরাম গ্রাম পঞ্চায়েতের পাগলিগঞ্জ এলাকায়৷ এদিকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। কি জন্য ওই মাছ ব্যবসায়ী আত্মঘাতী হল তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃত খোকন হালদার বাড়ি বাড়ি গিয়ে মাছ বিক্রি করেন। আবার বালুরঘাটের পাওয়ার হাউজ বাজারে মাছের দোকানও দিতেন। ৫ বছরের আগে বিয়ে ববিতা বর্মণকে বিয়ে করেন তিনি। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। গত রবিবার থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তি। অনেক খোঁজাখুঁজির পরেও ওই ব্যক্তির খবর পায়নি পরিবারের সদস্যরা। অবশেষে মঙ্গলবার বিকেলে বালুরঘাট ব্লকের ফুলঘরা গ্রামের একটি আম বাগানে ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। বুধবার মৃতদেহটি বালুরঘাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। এদিন বিকেলে ময়নাতদন্তের পর পরিবারের লোকেদের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে।

এবিষয়ে প্রতিবেশী রাম কিস্কু বলেন, “পরিবারে তেমন কোন অশান্তি ছিল না৷ তবে অভাব অনটন ছিল। মাঝে মাঝেই এভাবে নিখোঁজ হয়ে যেত। পরে আবার পাওয়া যেত। কিন্তু নিখোঁজ থাকার পর গতকাল ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। কী কারণে এমন হয়েছে জানি না।”

অন্য দিকে এবিষয়ে বালুরঘাট থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন তারা। পুরো বিষয়টি খতিয়ে দেখচ্ছেন তারা।