Breaking News

তৃণমূলের তরফে বাংলার যুব শক্তি কর্মসূচির বর্ধিত সভা ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: ইটাহার ব্লকের দু’টি অঞ্চলে বাংলার যুব শক্তি কর্মসূচির বর্ধিত সভার আয়োজন করা হল অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের তরফে। সোমবার ইটাহার থানার জয়হাট অঞ্চলের বাংলার যুব শক্তি বর্ধিত সভা করা হয় বৈদড়া জন কল্যাণ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে।

কর্মসূচিতে ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন, ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অমিত গাঙ্গুলী, অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বদিউর রহমান সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

পাশাপাশি ইটাহার থানার কাপাশিয়া অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের যুব শক্তি বর্ধিত সভার আয়োজন করা হয় কাপাশিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এলাকার শতাধিক যুব কর্মীদের উপস্থিতিতে। উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অশোক দাস, ব্লক যুব তৃণমূল কংগ্রেস ফিল্ড কো-অর্ডিনেটর ইমরুল কায়েস, অঞ্চল তৃনমূল কংগ্রেস সভাপতি হুসেন আলি সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

এদিন ব্লক যুব তৃণমূল কংগ্রেস ফিল্ড কো-অর্ডিনেটর ইমরুল কায়েস বলেন, “রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জির নির্দেশে গোটা ব্লক জুড়ে যুব শক্তি কমিটি গঠন করা হচ্ছে বিধায়ক অমল আচার্যর উদ্যোগে। গতকাল সন্ধ্যায় জয়হাট অঞ্চলে হলেও আজকে কাপাশিয়া অঞ্চল যুব শক্তির বর্ধিত সভার মাধ্যমে কমিটি গঠন করে বিরোধী দলের কুৎসা রটানো বন্ধ করা সহ রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজ তুলে ধরে রাজ্য যুব সভাপতি যে যুব শক্তি তৈরি করেছে তা বাস্তবায়িত করব।”