Breaking News

ফের গঙ্গারামপুরের ৩ বাসিন্দার শরীরে করোনার সংক্রমণ

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: আবারও তিনজন করোনা আক্রান্তের হদিশ মিলল দক্ষিণ দিনাজপুর জেলায়। এর ফলে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০৩। আক্রান্তদের মধ্যে দু’জন গঙ্গারামপুরের স্থায়ী বাসিন্দা। আরেকজনও গঙ্গারামপুরের বাসিন্দা হলেও কর্মসূত্রে দক্ষিণ ২৪ পরগণা জেলায় থাকেন তিনি।

এদিকে সোমবার নতুন করে ১৪ জন করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর ফলে এদিন বিকেল পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১৪৮ জন। নতুন আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করছে জেলা স্বাস্থ্য দফতর।

প্রসঙ্গত, এদিন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে আসা রিপোর্ট অনুযায়ী একজনের রিপোর্ট পজিটিভ আসে। আর একজন কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে করোনা পজিটিভ হন। তারা গঙ্গারামপুরের পঞ্চগ্রাম এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

পাশাপাশি গঙ্গারামপুরের এক বাসিন্দা যিনি কর্মসূত্রে দক্ষিণ ২৪ পরগনায় থাকেন তারও করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। ওই ব্যক্তি দীর্ঘদিন থেকে বাড়ি ফেরেননি। এর ফলে ওই ব্যক্তির নামও দক্ষিণ দিনাজপুর জেলার বুলেটিনে যোগ রয়েছে।

তবে আগামীকাল ওই ব্যক্তির নাম বুলেটিন থেকে বাদ পড়তে পারে। এবিষয়ে রাজ্য স্বাস্থ্য দফতরকে বিষয়টি জানানো হয়েছে। এর ফলে জেলায় আক্রান্ত বেড়ে দাঁড়াল ২০৩।

দক্ষিণ ২৪ পরগনাবাসীর নাম বাদ দিলে জেলায় আক্রান্ত বেড়ে হবে ২০২। নতুন করে যাদের শরীরে সংক্রমণ ধরা পড়েছে তাদের চিকিৎসার জন্য বালুরঘাট নাট্য উৎকর্ষ কেন্দ্র বা সেফ হাউজে আনা হচ্ছে। এদিকে আজ পর্যন্ত জেলায় করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়েছেন ১৪৮ জন।

এবিষয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুকুমার দে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, নতুন করে জেলায় ৩ জনের শরীরে করোনার হদিশ মিলেছে। জেলায় মোট আক্রান্ত ২০৩। এবং আজ ১৪ জন সুস্থ হয়েছেন। এর ফলে মোট ১৪৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।