Breaking News

খাজরা পল্লীপ্রাণ ক্লাবের রজতজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে রক্তদান শিবির

সংবাদ সারাদিন, পশ্চিম মেদিনীপুর: ‘করোনা তুমি হার মেনেছো রক্তদানের কাছে, অল্প একটু রক্ত দিলে একটি জীবন বাঁচে’, এই স্লোগানকে সামনে রেখে রক্তদান শিবির অনুষ্ঠিত হল কেশিয়াড়ির খাজরাতে।

মঙ্গলবার খাজরা পল্লীপ্রাণ ক্লাবের রজতজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে খাজরা প্রাথমিক বিদ্যালয়ে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। খড়গপুর মহকুমা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় এদিন ক্লাব সদস্য ও এলাকাবাসী সহ প্রায় ৫০ জন রক্তদাতা রক্তদান করেন।

এদিন উপস্থিত ছিলেন খাজরা গ্রাম পঞ্চায়েত প্রধান পথিক সিং,খাজরা হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক সুভাষ জান,ক্লাবের সভাপতি শশধর মাহাতো,সম্পাদক ফাল্গুনী দাস সহ ক্লাবের সদস্যা।

তাদের প্রত্যেকের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয়। বর্তমানে করোনা মোকাবিলায় মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রেখে উপস্থিত সকলকেই সচেতনতার বার্তা দেন ক্লাব সদস্যরা।

রক্তদান শিবিরের পাশাপাশি ডেঙ্গু সচেতনতার বার্তা দেওয়া হয়েছে এদিন। ক্লাবের সদস্যরা জানান, ক্লাবের রজতজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে এই রক্তদান শিবির গত ৪ ঠা জুন হওয়ার কথা ছিল, কিন্তু লকডাউন পরিস্থিতিতে সেটা সম্ভব হয়নি। মহামারি করোনা মোকাবিলায় গ্রীষ্মকালীন রক্তের চাহিদা মেটাতে ক্লাবের এই উদ্যোগে খুশি এলাকাবাসী।