Breaking News

তৃণমূল পঞ্চায়েত সদস্যর স্বামীকে গুলি করে হত্যার চেষ্টা, চাঞ্চল্য ইসলামপুরে

সংবাদ সারাদিন, ইসলামপুর: তৃণমূল পঞ্চায়েত সদস্যর স্বামীকে গুলি করে হত্যার চেষ্টা দুস্কৃতীদের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গুঞ্জরিয়া এলাকায়। গুরুতর জখম অবস্থায় পঞ্চায়েত সদস্যর স্বামী মহম্মদ ইফতেখার আহমেদকে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়ি একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তর করা হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুরের গুঞ্জরিয়া এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেস পরিচালিত গুঞ্জরিয়া গ্রামপঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য রুকিয়া বানুর স্বামী মহম্মদ ইফতেখার আহমেদ ওরফে মাস্টার গুঞ্জরিয়া বাজার এলাকা থেকে হেঁটেই বাড়ি ফিরছিলেন। পথে একটি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুস্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মহম্মদ ইফতেখার আহমেদের শরীরে দুটি গুলি লাগলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয় বাসিন্দারা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

জেলা তৃণমূল নেতা জাভেদ আখতার জানিয়েছেন, “পুলিশের উপর আমাদের আস্থা আছে। পুরো ঘটনার সঠিক তদন্ত করে দুস্কৃতীদের গ্রেফতার করবে ইসলামপুর থানার পুলিশ এই বিশ্বাস তৃণমূল কংগ্রেসের আছে বলে জানান জেলা তৃণমূল নেতা জাভেদ আখতার।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।