Breaking News

নিকাশি ব্যবস্থার উন্নতি সহ ৯ দফা দাবিতে বামফ্রন্টের গণডেপুটেশন বালুরঘাটে

সংবাদ সারাদিন,বালুরঘাট: নিকাশি ব্যবস্থার উন্নতি, বেহাল রাস্তা মেরামতি, গৃহ নির্মাণ প্রকল্পের কাজ দ্রুত শেষ সহ মোট নয় দফা দাবিতে বালুরঘাট পৌরসভার কার্যনির্বাহী আধিকারিকের কাছে গণ ডেপুটেশন দিল বামফ্রন্ট।

মঙ্গলবার বিকেলে বালুরঘাট পৌরসভার সামনে জমায়েত করে বালুরঘাট শহর লোকাল কমিটির পক্ষ থেকে এই গণ ডেপুটেশন দেওয়া হয়। এদিনের কর্মসূচিতে হাজির ছিলেন প্রাক্তন আরএসপির চেয়ারপার্সন সুচেতা বিশ্বাস, সিপিআইএম নেত্রী সর্ব্বানী নিয়োগী সহ অন্যান্য নেতৃত্বরা। এদিকে পৌরসভার পক্ষ থেকে পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়।

প্রসঙ্গত, ২০১৮ সালের অক্টোবর মাসে বালুরঘাট পৌরসভার তৃণমূল বোর্ডের মেয়াদ শেষ হয়। এরপর পৌরসভায় বসে পৌর প্রশাসক। অভিযোগ, পৌর প্রশাসক বসার পর থেকেই বেহাল হয়ে পড়েছে শহরের নিকাশি ব্যবস্থা। শহর জুড়ে রাস্তাঘাট খানাখন্দে ভরে গিয়েছে। শহরের রাস্তাঘাট থেকে একাধিক বিষয়ে বামফ্রন্ট শহর লোকাল কমিটির পক্ষ থেকে বালুরঘাট পৌরসভা কর্তৃপক্ষকে গণ ডেপুটেশন দেওয়া হয়।

মঙ্গলবার বিকেলে সামাজিক দূরত্ব মেনে শহরের নিকাশি ব্যবস্থা ও রাস্তাঘাট উন্নয়ন করবার পাশাপাশি গৃহ প্রকল্পের কাজ দ্রুত তার সঙ্গে শেষ করা সহ মোট নয় দফা দাবিতে গণ ডেপুটেশন দেওয়া হয়।

এই বিষয়ে প্রাক্তন চেয়ারপারসন তথা আরএসপি নেত্রী সুচেতা বিশ্বাস বলেন, বর্ষার শুরু হতেই শহরজুড়ে নিকাশি ব্যবস্থা বেহাল হয়ে পড়েছে। রাস্তাঘাট দিয়ে চলাচল করা মুশকিল হয়ে পড়ছে। পাশাপাশি শহরের রাস্তাঘাটের অবস্থা একেবারেই ভগ্নদশায় পরিণত হয়েছে। এমন ৯ দফা দাবিকে সামনে রেখে আজকে পৌরসভার কার্যনির্বাহী আধিকারিককের কাছে ডেপুটেশন দেওয়া হয়।

অন্যদিকে বালুরঘাট পৌরসভা কর্তৃপক্ষ পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।