Breaking News

এক ফোনেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও টাকা, কুশমণ্ডিতে প্রতারণার শিকার ব্যবসায়ী

সংবাদ সারাদিন, কুশমণ্ডি : এক ফোনেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও টাকা। ফলে রীতিমত মাথায় হাত ব্যবসায়ীর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের মহিপাল এলাকায়।

জানা গিয়েছে, গত ২১শে জুন একটি অচেনা নম্বর থেকে ফোন আসে দ্বীপ মজুমদার নামে মহিপাল বাস স্ট্যান্ডের ওই ব্যবসায়ীর ফোনে। আর তারপরই তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায় ৫০০০ টাকা।

এদিকে বারংবার ব‍্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কিছু করতে পারবেন বলে জানিয়ে দেন। এরপর কুশমণ্ডি থানায় FIR করা করেন ওই ব্যবসায়ী। থানা থেকেই বিষয়টি বালুরঘাট সাইবার ক্রাইম অফিসে জানানো হলে তারা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন।

এই প্রসঙ্গে ব‍্যবসায়ী দ্বীপ মজুমদার জানান, “২১শে জুন একটি নম্বর থেকে ফোন আসে আমার ফোনে। আর তারপরই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায় ৫০০০ টাকা। সাধারণ মানুষের টাকা সুরক্ষিত নেই। যারা এমন কাজ করেছে,তাদের উপযুক্ত শাস্তি চাই।”

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সহেল রানা ইকবাল জানান, “ঘটনা শুনালাম। এক ব‍্যবসায়ীর অ্যাকাউন্ট থেকে ৫০০০ টাকা উধাও হয়ে যাওয়ায় চিন্তিত রয়েছে। বেকার ছেলে, ব‍্যবসা করে চলে কোনমতে। সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। এভাবে বিভিন্ন সময় টাকা প্রতারণার বিষয় সামনে আসে। ফলে আতঙ্ক একটা থেকেই যায়।”