Breaking News

দিলীপের উপর হামলার প্রতিবাদে বালুরঘাটে থানা ঘেরাও ও ডেপুটেশন বিজেপির

সংবাদ সারাদিন, বালুরঘাট: মেদিনীপুরের সাংসদ তথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে বিভিন্ন জেলা জুড়েই চলছে বিজেপির একাধিক প্রতিবাদ কর্মসূচি। সেইমত বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলাতেও বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভে সামিল হল জেলা বিজেপি।

এদিনের বিক্ষোভ কর্মসূচিতে হাজির ছিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপির জেলা সভাপতি বিনয় কুমার বর্মণ, প্রাক্তন সভাপতি শুভেন্দু সরকার, রাজ্য কমিটির সদস্য নীলাঞ্জনা রায়, বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য নেতৃত্বরা।

পরে বিজেপির পক্ষ থেকে চারজনের একটি প্রতিনিধি দল থানায় গিয়ে ডেপুটেশন দেন। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন বালুরঘাট থানার পুলিশ।

প্রসঙ্গত, গতকাল অর্থাৎ বুধবার সকালে নিউটাউনে হামলা চালানো হয় বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর। ঘটনায় অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই।

তাই রাজ্য সভাপতির উপর হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলার আটটি থানায় বিজেপির পক্ষ থেকে অবরোধ বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়। প্রধান কর্মসূচিটি অনুষ্ঠিত হয় জেলার সদর বালুঘাট থানায়।

এদিক এদিন থানা ঘেরাও বিক্ষোভ কর্মসূচির আগে বালুরঘাট কল্যাণীঘাট এলাকার দলীয় কার্যালয়ে থেকে মিছিল বের করা হয়। মিছিল করে থানার সামনে বিক্ষোভ দেখায় তারা।

এবিষয়ে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার জানান, গতকাল সকালে রাজারহাটে বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের চা চক্রের সময় তার উপর আক্রমণ চালানো হয়। শুধুমাত্র গতকাল নয় তার আগেও একাধিকবার বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদের উপর হামলা চালানো হচ্ছে। এই আক্রমণ তৃণমূলের গুন্ডা বাহিনীরাই চালিয়েছেন। পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। আজ বালুরঘাটের পাশাপাশি এই কর্মসূচি জেলা জুড়ে অনুষ্ঠিত হয়েছে।