Breaking News

নদীতে মাছ ধরা দেখতে গিয়ে তলিয়ে গেল কিশোর, চাঞ্চল্য রায়গঞ্জে

সংবাদ সারাদিন, রায়গঞ্জ: কুলিক নদীর সেতু থেকে মাছ ধরা দেখতে গিয়ে আচমকা নদীর জলে পড়ে তলিয়ে গেল এক কিশোর। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের সুভাষগঞ্জ এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জের বিপর্যয় মোকাবিল দফতরের ডুবুরিরা। স্পিড বোট ও ডুবুরি দিয়ে তল্লাশি চালিয়েও এখনও উদ্ধার করে যায়নি নদীতে তলিয়ে যাওয়া নিখোঁজ কিশোরকে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ শহরের সুভাষগঞ্জ এলাকায় কুলিক নদীতে মাছ ধরছিল কিছু লোকজন। রায়গঞ্জ পুরসভার শক্তিনগর এলাকার বাসিন্দা রাজু পাশমান নামে এক কিশোর কুলিক নদীর উপর রেলসেতু থেকে মাছধরা দেখছিল। আচমকা ওই কিশোর সেতু থেকে নদীতে পড়ে যায়। প্রবল বৃষ্টিতে নদীর জল ভরা ও প্রচণ্ড স্রোতের কারণে মুহূর্তের মধ্যেই তলিয়ে যায় ওই কিশোর।

প্রথমে স্থানীয় যুবকেরা নিখোঁজ কিশোরকে উদ্ধারের চেষ্টা করে। পরে স্থানীয় কাউন্সিলর রায়গঞ্জ প্রশাসনকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় বিপর্যয় মোকাবিলা দফতরের উদ্ধারকারী দল। নামানো হয় ডুবুরি। উদ্ধার করা যায়নি নিখোঁজ কিশোর রাজু পাশমানকে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।