Breaking News

নদীতে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল যুবক, চাঞ্চল্য ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: করোনা আবহের মধ্যে আত্মীয় সঙ্গে নদীতে মাছ ধরতে গিয়ে জলে তলিয়ে গেল এক যুবক। বুধবার বিকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ইটাহার থানার মারনাই অঞ্চলের সুই নদীতে মারনাই নদী ঘাটে। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মারনাই অঞ্চলের কাশিমপুর গ্রামের বাসিন্দা বাহাদুর আলম(২২)। অন্য এক আত্মীয়র সঙ্গে বাড়ির কিছু দূরে সুই নদীতে মাছ করতে গিয়ে তলিয়ে যায়। মুহূর্তেই ঘটনার খবর ছড়িয়ে পড়ে এলাকার সহ পরিবারের মধ্যে। নদীর ধারে ছুটে আসে বহু সাধারণ মানুষ। স্থানীয় বাসিন্দারা খোঁজাখুঁজি শুরু করলেও নদীতে জল বেশি থাকায় বাহাদুরের কোনও খোঁজ পাওয়া যায়নি। ফলে কান্নায় ভেঙে পড়ে বাহাদুরের পরিবারের সদস্যরা।

অন্য একজন সাঁতরে নদী পাড়ে উঠে আসে বলে জানা গেছে। খবর দেওয়া হয় ইটাহার থানায়। পরে ইটাহার থানার পুলিশ। পাশাপাশি খবর পেয়ে ঘটনাস্থলে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা এসে স্পিডবোর্ড নামিয়ে বাহাদুরের খোঁজে তল্লাশি শুরু করে নদীতে। সন্ধ্যা গড়িয়ে গেলেও খোঁজ মেলেনি বছর ২২ এর বাহাদুরের।

এই বিষয়ে এলাকার বাসিন্দা আনসারুল হক বলেন, “মারনাই অঞ্চলের কাশিমপুর গ্রামের বাহাদুর আলম তার আত্মীয় অন্য এক যুবকের সঙ্গে সুই নদীতে মাছ ধরতে গিয়ে জলে ডুবে যায়। আমরা স্থানীয় বাসিন্দা সহ এলাকার জনপ্রতিনিধিরা খবর পেয়ে এখানে এসেছি। ইটাহার থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশের সঙ্গে বিপর্যয় মোকাবিলা দল এসে নদীতে ওই যুবকের খোঁজ করছে। আমরাও তাদের বিভিন্ন ভাবে যুবককে খুঁজে পেতে সাহায্য করছি। এখনও অবধি খুজে পাওয়া যায় নি।”