Breaking News

মোবাইল টাওয়ারে চুরি একাধিক ব্যাটারি, চাঞ্চল্য কুশমণ্ডিতে

সংবাদ সারাদিন, কুশমণ্ডি: দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের আদ্যখন্ড এলাকায় অবস্থিত একটি বেসরকারি কোম্পানীর মোবাইল টাওয়ারে গভীর রাতে ২৪টি ব্যাটারি ও একটি মোবাইল চুরি করল একদল দুষ্কৃতী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার গভীর রাতে আট জনের দুষ্কৃতীর দল আগ্নেয়াস্ত্র নিয়ে মোবাইল টাওয়ারে কর্তব্যরত সিকিউরিটি গার্ডের ভাই নব মণ্ডলকে হাত পা বেঁধে রেখে মারধর করে এবং মোবাইল টাওয়ারের ২৪ টি ব্যাটারি ও একটি মোবাইল নিয়ে চম্পট দেয়। যার বাজার মূল্য আনুমানিক দুই লক্ষ টাকার কাছাকাছি।

এই ঘটনার পর কুশমণ্ডি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিন এই ঘটনাস্থলে পৌঁছায় কুশমণ্ডি থানার আইসি মানবেন্দ্র সাহা ও গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক দ্বীপ কুমার দাস সহ পুলিশ আধিকারিকরা।

আদ্যখন্ড এলাকায় এই ঘটনার বিষয় খতিয়ে দেখা হবে বলে জানান এসডিপিও কুমার দাস । এ প্রসঙ্গে মোবাইল টাওয়ার সিকিউরিটি সুপারভাইজার বুদ্ধদেব মহালি বলেন, “ঘটনাটি শুনেছি। গতকাল একদল দুষ্কৃতী মোবাইল টাওয়ার থেকে ব্যাটারি ও একটি মোবাইল নিয়ে পালায় ও আমাদের এক সিকিউরিটি গার্ডকে মারধর করে দুষ্কৃতীরা।”

এ বিষয়ে কুশমণ্ডি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই ঘটনার তদন্তে নেমেছে কুশমণ্ডি থানার পুলিশ।