৬ দফা দাবিতে বালুরঘাটে বৃত্তিমূলক বিভাগে কর্মরত শিক্ষক-অশিক্ষক কর্মীদের ডেপুটেশন

সংবাদ সারাদিন,বালুরঘাট: জাতীয় স্তরের সামঞ্জস্য রেখে বৃত্তিমূলক বিভাগে কর্মরত শিক্ষক সহ অশিক্ষক কর্মীদের সম্মানজনক সাম্মানিক ভাতা বৃদ্ধি সহ মোট ৬ দফা দাবিতে বৃত্তিমূলক বিভাগে কর্মরত শিক্ষক ও অশিক্ষক কর্মীদের ডেপুটেশন বালুরঘাটে। মঙ্গলবার দুপুরে দক্ষিণ দিনাজপুরকে জেলাশাসককে ডেপুটেশন দেন তারা।

এদিনের ডেপুটেশন কর্মসূচির আগে বালুরঘাটে বৃত্তিমূলক বিভাগে কর্মরত শিক্ষক ও অশিক্ষক কর্মীরা মিছিল বের করে। পরে ভোকেশনাল শিক্ষক ও কর্মীরা বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলাশাসকের দফতরের সামনে মৌন অবস্থান করেন ও মুখ্যমন্ত্রীর কাছে পাঠানোর উদ্দেশ্যে জেলাশাসকের দফতরে তাদের দাবিপত্র জমা করেন। তাদের দাবি মানা না হলে আগামী দিনে আরও বড় আন্দোলন আমের বলে সাফ হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলনকারীরা।

এবিষয়ে বৃত্তিমূলক সমাজের দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতি মমিনুল মণ্ডল জানান, “ভোকেশনাল শিক্ষক ও কর্মচারীদের সাম্মানিক ভাতা বৃদ্ধিসহ সরকারি সুযোগ-সুবিধার দাবি রাজ্যের মুখ্যমন্ত্রীর নজরে আনার জন্য দক্ষিণ দিনাজপুর জেলা শাসকের কাছে দাবিপত্র জমা দেওয়া হয়েছে। আশা করছি জেলাশাসক মারফত পাঠানো আমাদের চিঠি মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছবে এবং তিনি প্রয়োজনীয় পদক্ষেপ করবেন।”

Spread the love