কৃষি বিল আইনের সমর্থনে বিজেপির মিছিল ও পথসভা কুশমণ্ডিতে

সংবাদ সারাদিন, কুশমণ্ডি: কৃষি বিল আইনকে স্বাগত জানিয়ে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে শিতলা তলা থেকে কুশমণ্ডি থানাপাড়া, কুশমণ্ডি বিডিও রোডে একটি মিছিলের আয়োজন করা হয়। এছাড়া পরে কুশমণ্ডি বাস স্ট্যান্ডে একটি পথসভাও করা হয়। এছাড়া এদিন বিভিন্ন দল ছেড়ে প্রায় ১০০ জন কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেন৷

উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির জেলা সভাপতি বিনয় বর্মণ, রাজ‍্য সদস্য বিজেপি নীলাঞ্জন মুখার্জি, দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির সাধারণ সম্পাদক স্বরুপ চৌধুরী, দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সহ সভাপতি রঞ্জিত রায়, কুশমণ্ডি বিধানসভার সংযোগ তাপস রায়, কুশমণ্ডি মণডল সভাপতি লক্ষ্মীন্দর সরকার, বিজেপি নেতা কাতিক মিশ্র, নিমাই দাস সহ অনেকেই।

এই প্রসঙ্গে ভারতীয় জনতার পার্টির সভাপতি বিনয় বর্মণ বলেন, আজ কুশমণ্ডি ব্লকে কেন্দ্রীয় কৃষি আইনকে স্বাগত জানিয়ে একটি মিছিলের আয়োজন করা হয়, যেখানে প্রায় ৫ হাজার মানুষের সমাগম হয়। পাশাপাশি কৃষকরা ফসল সঠিক দাম পাবে বলে জানান।

এই প্রসঙ্গে এক বিজেপি কৃষক বলেন, কেন্দ্রীয় কৃষি বিলকে স্বাগত জানিয়ে কুশমণ্ডিতে বিশাল আকারে মিছিল করা হয় এবং পথসভা করা হয়। কৃষকরা ফসলের ন‍্যায‍্য মূল্য পাবে বলে জানান এক বিজেপি কৃষক।

Spread the love