Breaking News

মাদক খাইয়ে সর্বস্ব লুঠ, বালুরঘাটে নাইট সার্ভিস বাস থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার ব্যক্তি

সংবাদ সারাদিন, বালুরঘাট: মাদক খাইয়ে যাত্রীর সর্বস্ব লুঠ। শনিবার বিকেলে বালুরঘাট-কলকাতা নাইট সার্ভিস বাস থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার এক ব্যক্তিকে উদ্ধার করল পুলিশ। বিষয়টি জানাজানি হতেই শনিবার বিকেলে চাঞ্চল্য ছড়ায় বালুরঘাট হোসেনপুর এলাকায় ট্রাক টার্মিনাসে। ওই ব্যক্তির নাম হাবিবুর রহমান। বাড়ি মালদার চাঁচলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। পরে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। গোটা ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, এদিন কলকাতা থেকে বালুরঘাটগামী একটি নাইট সার্ভিস বাসে উঠেছিলেন ওই ব্যক্তি। পুলিশের প্রাথমিক অনুমান, ওই ব্যক্তিকে বাসে কেউ হয়ত মাদক জাতীয় কিছু খাইয়েছে এবং তার সব কিছু লুঠ করে নিয়েছে। তার জেরেই মালদা নামার কথা থাকলেও নামতে পারেনি। অবশেষে বালুরঘাটে এসে পৌঁছায় ওই ব্যক্তি।

এদিন বালুরঘাটের পার্কিয়ে গাড়ি পৌঁছাতে বাসের সাফাই কর্মীদের নজরে আসে। ওই ব্যক্তি বাসের পেছনের সিটের নিচে পড়ে গিয়েছে। তার কাছে কোন ব্যাগপত্র নেই। এদিকে বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পরে পুলিশ ওই ব্যক্তিকে টোটো কোরে চিকিৎসার জন্য বালুরঘাট হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে স্থানীয় বাসের কর্মী ফনি মালাকার বলেন, “ওই ব্যক্তিকে কেউ বাসে মাদক খাইয়ে জিনিসপত্র নিয়ে পালিয়ে গিয়েছে। এখানে আসার পরে আমাদের কর্মীরা বাসের সিটের নিচে পড়ে থাকতে দেখে। তারপর পুলিশের কাছে খবর দেওয়া হয়েছে।”

এবিষয়ে বালুরঘাট থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই ব্যক্তির নাম ও ঠিকানা শুধুমাত্র জানা গিয়েছে। বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। আপাতত চিকিৎসার জন্য বালুরঘাট হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখছেন তারা।