Breaking News

‘বুথ কর্মীরাই আমাদের সম্পদ’, বুথ ভিত্তিক কর্মীসভায় বললেন তৃণমূলের মালদা জেলা সভাপতি মৌসম নূর

সংবাদ সারাদিন, মালদা : উত্তর মালদার মালতিপুর বিধানসভা কেন্দ্রে চাঁচল-২ ব্লকের আদিবাসী অধ্যুষিত খেমপুর গ্রাম পঞ্চায়েতের সামসী কলেজ প্রাঙ্গণে তৃণমূলের বুথ ভিত্তিক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সেখানেই তৃণমূলের কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

এদিনের মালতীপুর বিধানসভা কেন্দ্রে তৃনমূলের এই কর্মী সম্মেলন উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি মৌসম নূর, স্থানীয় বিধানসভা কেন্দ্রের কো-ডিনেটর রহিম বক্সি, দলের জেলার মুখপাত্র শুভময় বসু, দলের জেলা যুব তৃনমূলের সভাপতি প্রসেনজিৎ দাস প্রমুখ। আগত বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বুথ ভিত্তিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সকল কর্মী-সমর্থকরা একত্রিত হয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো কাজ করে বিধানসভায় দলীয় প্রার্থীকে জেতানোর বার্তা রাখেন ও উপস্থিত নেতৃত্বরা

এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃনমূলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর বলেন, “যারা সবসময় দলের কাজ করছেন, সময় দিচ্ছেন তাদেরকে দল বেছে নেওয়া হচ্ছে। বুথ কর্মীরাই আমাদের সম্পদ। সকলকে সম্মান দিতে হবে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে এই কর্মী সম্মেলন শুরু হয়েছে। করোনার  সময়ে মুখ্যমন্ত্রী মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করে চলেছেন তা মানুষ দেখছে।”