Breaking News

জেলা থেকে বুথস্তরে সমস্ত কমিটি গঠন করতে বালুরঘাটে কংগ্রেসের সাধারণ সভা

সংবাদ সারাদিন, বালুরঘাট: এক মাসের মধ্যে জেলা থেকে বুথস্তরের কমিটি গঠন করার নির্দেশ রাজ্য কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। আর তাই একটি সাধারণ দলীয় সভার আয়োজন করা হল বালুরঘাটের জেলা কংগ্রেস ভবনের সামনের মাঠে। মূলত দক্ষিণ দিনাজপুর জেলার নব নিযুক্ত জেলা সভাপতি অঞ্জন চৌধুরীর নেতৃত্বেই এদিন অনুষ্ঠিত হয় এই সভা।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি অঞ্জন চৌধুরী, রাজ্য কংগ্রেস নেতা স্বপন বিশ্বাস, কংগ্রেস যুব সভাপতি আশ্রাবুল ইসলাম সহ অন্যান্য কংগ্রেস নেতৃত্বরা। তবে গত এক সপ্তাহ আগে নতুন জেলা সভাপতি নিযুক্ত হওয়ার পরে ওই সভাতে প্রাক্তন জেলা সভাপতি গোপাল দেব ও জেলা কংগ্রেস নেতা মানবেন্দ্র পালকে দেখা যায়নি। ফলে বলাইবাহুল্য, ক্রমশ দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের মধ্যে গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ হতে শুরু করেছে।

যদিও বা নতুন জেলা সভাপতি অঞ্জন চৌধুরী এই বিষয়ে বলেন, তিনি জেলার সবস্তরের নেতাদেরই সভায় যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু অনেকে এদিনের সভায় হয়ত কোন কারণ বশত আসতে পারেননি৷ আজকে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে রাজ্য সভাপতি অধীর চৌধুরী নির্দেশ দিয়েছেন এবং এক মাসের মধ্যে জেলা থেকে শুরু করে বুথস্তরের কমেটি গঠন করার নির্দেশ দিয়েছেন। সেই উদ্দেশ্যেই এদিনের সভা ডাকা হয়েছিল। আগামী কয়েকদিনের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে।