Breaking News

কালিয়াগঞ্জের কর্মী সম্মেলনে বিজেপিকে উৎখাতের শপথ তৃণমূলের

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ : ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে কর্মী সম্মেলন করল কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটি। কালিয়াগঞ্জ শহরের পার্ব্বতী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে তৃণমূল কংগ্রেস কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, রাজ্যের শ্রম দফতরের রাষ্ট্র মন্ত্রী গোলাম রব্বানী, কালিয়াগঞ্জের বিধায়ক তপণ দেবসিংহ, উত্তর দিনাজপুর জেলাপরিষদের সভাধিপতি কবিতা বর্মণ, কালিয়াগঞ্জ শহর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কমল সরকার ও নিতাই বৈশ্য, জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল, সহ তৃণমূল শীর্ষ নেতৃত্ব। উত্তর দিনাজপুর জেলা তথা রাজ্য থেকে বিজেপিকে উৎখাত করতে কর্মী সম্মেলন থেকে শপথ নেন তৃণমূল কংগ্রেস কর্মীরা।

আগেই জেলার প্রতিটি বুথ ও অঞ্চল কর্মী সম্মেলন করার পর থেকে উত্তর দিনাজপুর জেলার প্রতিটি ব্লকে কর্মী সম্মেলন শুরু করল তৃণমূল কংগ্রেস। কালিয়াগঞ্জ তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হল কালিয়াগঞ্জ শহরের পার্বতী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে।

রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী বলেন, “২০২১ সালের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দলের ব্লক কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমের দলের সাংগঠনিক প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এর পাশাপাশি কালিয়াগঞ্জ ব্লকের মানুষের কাছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সাম্প্রদায়িক রাজনৈতিক দল বিজেপির হিংসার রাজনীতি সম্পর্কে অবহিত করতে চান তারা। রাম রাজ্যের নামে বিজেপি দেশে রাবণ রাজ সৃষ্টি করেছে। গরিব মানুষদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা দেওয়ার নাম করে প্রতারণা করা থেকে শুরু করে নোটবন্দি, দলিত থেকে রাজবংশী সম্প্রদায়ের মানুষের উপর নির্যাতন অত্যাচার চালাচ্ছে বিজেপি। এরই প্রতিবাদে জনমত তৈরি করে বিজেপিকে এরাজ্য থেকে উৎখাত করার লক্ষ্যে আজ হাজার হাজার তৃণমূল কংগ্রেস কর্মী শপথ নিয়েছে।”