Breaking News

ইটাহার পতিরাজপুরে পুলিশ ফাঁড়ির ভবন ও মৎস্য বাজারে শেডের উদ্বোধন

সংবাদ সারাদিন, ইটাহার: বিধায়ক তহবিলের অর্থ বরাদ্দে পতিরাজপু্র পুলিশ ফাঁড়ির নব নির্মিত ভবন ও পতিরাজপুর হাটের মৎস্য বাজারে শেডের উদ্বোধন করেন ইটাহারের বিধায়ক অমল আচার্য সহ জেলা পুলিশ সুপার সুমির কুমার।

রবিবার বিকালে ইটাহার ব্লকের পতিরাজপুর অঞ্চলের পতিরাজপুর হাটখোলা মাঠে বিধায়ক অমল আচার্যর বিধায়ক তহবিলের প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে পুলিশ ফাঁড়ির নব নির্মিত ভবন ও মৎস্য বাজারের উন্নত মানের শেডের আনুষ্ঠানিকভাবে ফিতে কেটে সুচনা করা হয়।

বিধায়ক ও পুলিশ সুপার ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার যশপ্রিত সিং, জেলা পুলিশ আধিকারিক রিপন বল, ডিএসপি ডিএনটি আশিস পি সুব্বা, ইটাহার থানার ওসি অভিজিৎ দত্ত ও এলাকার গ্রাম পঞ্চায়েত প্রধান বানী সরকার, বিশিষ্ট সমাজসেবক অমিত গাঙ্গুলি, অশোক দাস, নিবারণ সরকার সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই বিষয়ে জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, “এতদিন আমাদের পুলিশ আধিকারিক সহ সিভিক ভলান্টিয়াররা এলাকার অস্থায়ী ভবনে থেকে সাধারণ মানুষকে পরিষেবা দিত। বর্তমানে সরকারি ভূমিতে ইটাহারের বিধায়ক অমল আচার্যর বিধায়ক তহবিলের অর্থ ব্যয়ে এবং চেষ্টায় পুলিশের স্বার্থে নব নির্মিত ভবন তৈরি করা হয়েছে। পাশাপাশি এলাকার ঐতিহ্যবাহী হাটের মৎস্য বাজারের উন্নতমানের শেড বিধায়ক তহবিলে তৈরি করে আজকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হল। এতে এই এলাকায় কর্তব্যরত পুলিশ সহ সিভিক ভলান্টিয়ারদের কাজ করতে সুবিধা হবে।”