Breaking News

পুলিশি হেফাজতে মৃত ইটাহারের বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ

সংবাদ সারাদিন, ইটাহার : বিগত কিছুদিন আগে পুলিশি হেফাজতে মৃত বিজেপি কর্মীর বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আসেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

উল্ল্যেখ্য, বিগত কিছুদিন আগে ইটাহার ব্লকের নন্দনগ্রামে বিজেপি কর্মী অনুপ রায়ের পুলিশি হেপাজতে মৃত্যু হয়। ফলে মঙ্গলবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীকে সঙ্গে নিয়ে মৃত বিজেপি কর্মীর বাড়িতে তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আসেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

এরপর তিনি অনুপ রায়ের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং বাড়ির পাশের আম বাগানে অনুপ রায়ের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পাশাপাশি অনুপের পরিবারের সদস্যরা তাদের ঘরের ছেলের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবি জানান বিজেপি নেত্রী ভারতী ঘোষের কাছে। মৃত বিজেপি কর্মী অনুপ রায়ের পরিবার যাতে ন্যায় বিচার পায় এবং দলীয় ভাবে পরিবারের পাশে থাকার আশ্বাস দেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

এদিন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ নন্দনগ্রামে আসতেই তাকে এক ঝাঁক বিজেপি নেতৃত্ব ও কর্মীরা দলীয় পতাকা নিয়ে স্বাগত জানান। ভারতী ঘোষ ছাড়া এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী, জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাসুদেব সরকার, ৩৬ নম্বর মণ্ডল বিজেপি সভাপতি শ্যামল কুমার দাস, যুব মোর্চা নেতৃত্ব মিঠুন ঘোষ সহ অন্যান্য বিজেপি কর্মীরা।