Breaking News

ইটাহার ব্লক ইযুথ ক্লাবের পূজা মণ্ডপের বাইরে স্যানিটাইজিং

সংবাদ সারাদিন, ইটাহার : দুর্গাপূজা উপলক্ষ্যে সরকারি স্বাস্থ্য বিধি মেনে পূজা মণ্ডপের বাইরে স্যানিটাইজেশন করা সহ মাস্ক বিতরণ করা হল ইটাহারে। সোমবার দশমীর সন্ধ্যায় ভাল ভিড় লক্ষ্য করা গেল ইটাহারের সদরের বিভিন্ন পূজা মণ্ডপে। ফলে সরকারি নির্দেশ মতো ছোট করে পূজার আয়োজন করেছে ইটাহার ব্লক অফিসের পাশের ব্লক ইযুথ ক্লাব কর্তৃপক্ষ।

তবে প্রতিমা দর্শনের জন্য আসা সাধারণ মানুষের বেশি জমায়েত থেকে যাতে কোনওভাবে করোন সংক্রমণ না ছড়ায় তাই মণ্ডপের সামনে বিশেষ স্যানিটাইজার মেশিনের ব্যবস্থা করা সহ মাস্ক বিহীন সাধারণ মানুষকে মাস্ক বিতরণ করা হয়। এই মেশিনের মাধ্যমে পূজা দেখতে আসা সাধারণ মানুষদের দূর থেকে স্যানিটাইজেশন করা সম্ভব হচ্ছে বলে জানান ক্লাব সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য।

তিনি আরও বলেন, “প্রতি বছর আমাদের এখানে খুব ভিড় হয়। এই বছর যেহেতু করোনা আবহ আছে তাই পূজা ছোট করে হলেও সরকারের সমস্ত নির্দেশ মেনে সাধারণ মানুষ ও নিজেদের সংক্রমণের হাত থেকে রক্ষা করতে এই স্যানিটাইজিং মেশিনের ব্যবস্থা করেছি ব্লক ইয়ুথ ক্লাবের পক্ষ থেকে। এছাড়া যাদের মুখে মাস্ক দেখা যাচ্ছে না তাদের আমরা মাস্ক বিলি করছি। পূজার প্রত্যেক দিন এই ব্যবস্থা ছিল।”