Breaking News

বুনিয়াদপুরে হুড়মুড়িয়ে বাড়িতে ঢুকে পড়ল গাড়ি, গবাদি পশুর মৃত্যু, চুরমার আসবাবপত্র

সংবাদ সারাদিন, বংশীহারী: নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের পার্শ্বে থাকা বাড়িতে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল দ্রুতগতিতে আসা বোলেরো গাড়ি। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরের চকসাদুল্লা মোড় এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায় এদিন সকাল আনুমানিক সাড়ে ছ’টা নাগাদ মালদার অভিমুখ থেকে অত্যন্ত দ্রুতগতিতে বুনিয়াদপুরের দিকে আসছিল বুলেরো গাড়িটি। চকসাদুল্লা মোড় এলাকায় আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে ৫১২ নম্বর জাতীয় সড়ক থেকে রাস্তার পার্শ্বে থাকা বাড়ির ভেতর দিয়ে প্রায় ১০০ মিটার পথ অতিক্রম করে সামনের দিকে এগিয়ে চলে গাড়িটি। ঘটনায় গাড়ির ধাক্কায় তৎক্ষণাৎ বাড়ির পার্শ্বে বেঁধে রাখা একটি গোরুর মৃত্যু হয়।
সৌভাগ্যবশত বাড়ির ভেতরে থাকা মানুষ জনের প্রাণহানি না হলেও দুর্ঘটনাগ্রস্ত বাড়ির অর্ধেক অংশ সম্পূর্ণরূপে ভেঙে যায়। পাশাপাশি টিভি সহ অন্যান্য আসবাবপত্র চুরমার হয়ে যায়।

ঘটনার পর মুহূর্তেই ঘাতক গাড়ির চালক ও যাত্রীরা গাড়ি ফেলেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘাতক গাড়িটিকে আটক করার পাশাপাশি গাড়ির চালক বাকিদের খোঁজ শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।

এদিকে সম্পূর্ণরূপে বাড়িঘর ভেঙে যাওয়ায় আর্থিক ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন অসহায় পরিবারটি।