Breaking News

মালদায় লোটো কারবারিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ, গ্রেফতার ৩০

সংবাদ সারাদিন, মালদা: শহরজুড়ে বেআইনি ভাবে গজিয়ে ওঠা লোটো কারবারিদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৩০ জন কারবারিকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। মঙ্গলবার দুপুর থেকে ইংরেজবাজার শহরের বিস্তীর্ণ এলাকায় অভিযানে নামে ইংরেজবাজার থানার পুলিশ সন্ধ্যা অবধি এই অভিযান চলে। তারপর মঙ্গলবার রাতে ইংরেজবাজার থানার কনফারেন্স রুমে বসে ইংলিশে থানার আইসি মদন মোহন রায় জানান বেআইনি লোটো কারবারি ৩০ জনকে পুলিশ গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে কুড়িটি কম্পিউটার সেট বাজেয়াপ্ত করা হয়। যার মধ্যে মনিটর সিপিইউ মেশিন ও প্রিন্টিং মেশিন রয়েছে।

ধৃত ৩০জন কারবারিরা বাড়ি ইংলিশ বাজারের বিস্তীর্ণ এলাকায়। কালীপূজা থেকে শুরু করে ইংরেজবাজার থানার পুলিশ শহরের বিস্তীর্ণ এলাকায় জুয়া বিরুদ্ধে অভিযানে নেমে প্রচুর জুয়াড়িকে গ্রেফতার করে। পাশাপাশি লোটো কারবারি দেরকেও আজকে গ্রেফতার করা হল।

ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় জানান লোটো ও জুয়া খেলায় সাধারণ মানুষের সবকিছু শেষ হয়ে যাচ্ছে। সাধারণ মানুষ এটা নেশায় পরিণত করেছে। তাই ইংলিশবাজার থানার পুলিশের পক্ষ থেকে এই অভিযান নামা হয়েছে। শহরে কোথাও লোটো ব্যবসা চলতে দেওয়া যাবে না। যারা এই কারবারিদের সঙ্গে যুক্ত থাকবেন তাদের বিরুদ্ধে পুলিশ আইনত ব্যবস্থা গ্রহণ করবে। অভিযুক্ত ৩০জন লোটো ব্যবসায় কারিগরদের বুধবার মালদা জেলা আদালতে পেশ করা হবে।