অনুব্রত-র নিদান মেনে বীরভূমে দিলীপের সভাস্থলে শুদ্ধিকরণ তৃণমূলের

সংবাদ সারাদিন, ওয়েব ডেস্ক : বুধবার বীরভূমের জেলা স্কুল মাঠে সভা করেছিলেন দিলীপ ঘোষ। তার ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা কর্মসূচি তৃণমূলের। বীরভূমের ৬ টি পুরসভা এলাকায় মহিলাদের নিয়ে মিছিল করে তৃণমূল। সেই সঙ্গে চলে সাফাই অভিযান। সম্প্রতি দিলীপ ঘোষকে গোবর জল দিয়ে স্নান করিয়ে স্যানিটাইজ করার কথা বলেছিলেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সিউড়ি শহরে বাস্তবে সেটা করে দেখালেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুধবার সিউড়িতে যে মাঠে সভা করে গিয়েছিলেন সেই মাঠ ও দিলীপ ঘোষের কুশপুত্তলিকায় গোবর জল দিয়ে ধুয়ে শুদ্ধিকরণ করল তৃণমূল। বীরভূমের সিউড়িতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিক্ষোভ সমাবেশ থেকে তৃণমূল নেতাদের উদ্দেশ্যে নানা হুমকি দিয়ে বক্তব্য জনসমক্ষে বলেন বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের। তাই তৃণমূল নেতৃত্ব দিলীপ ঘোষকে মহামারী করোনাভাইরাস এর সঙ্গে তুলনা করেছেন।

বীরভূম জেলা তৃণমূল সহ-সভাপতি অভিজিৎ সিংহ জানিয়েছেন, মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত নেওয়া হয় বীরভূমের ছটি পৌরসভা এলাকায় বৃহস্পতিবার তৃণমূল মহিলা সংগঠনের মিছিল করা হবে। সেই মত এদিন কর্মসূচি পালন করলেন দলীয় কর্মীরা।

Spread the love